× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্যারোলে মুক্তি পেয়ে শপথ গ্রহণ করে ফের কারাগারে আসামি

ফেনী প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ০৭:২৮ এএম

ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যান ও হত্যা মামলার আসামি মো: নুরুজ্জামান ভুট্টো প্যারোলে মুক্তি পেয়ে শপথ গ্রহণ করেছেন।  দুপুরে ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান তাঁকে  শপথ বাক্য পাঠ করান।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনীর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম,  জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আজগর আলী, পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার ।

গত ১১ জানুয়ারি পরশুরাম ও ছাগলনাইয়ার ৭টি ইউনিয়ন পরিষদের  নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনের পর পরশুরামে দোকান কর্মচারী শাহীন হত্যা মামলার আসামি হয়ে কারাগারে থাকায় ঐদিন শপথ নিতে পারেননি তিনি। নানা তদবিরে প্যারোলে মুক্তি নিয়ে বৃহস্পতিবার  শপথ গ্রহণ করেছেন।

এর আগে গত ২৩ ডিসেম্বর পরশুরাম উপজেলা সদরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দোকান কর্মচারী শাহিন চৌধুরী নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে । ওই ঘটনায় শাহীনের  স্ত্রী ফিরোজা বেগম পরশুরাম থানায় চেয়ারম্যান নুরুজ্জামানসহ পাঁচজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মির্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভূট্টোকে গাজীপুরের টঙ্গীর চেরাগআলী থেকে ৪ জানুয়ারি রাতে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত ৫ জানুয়ারি  সকালে নুরুজ্জামানকে পরশুরাম থানায় হস্তান্তর করা হয়। বুধবার বিকালে তাঁর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে আদালত।

উল্লেখ্য; গত ২৮ নভেম্বর ছাগলনাইয়ার রাধানগর, শুভপুর, মহামায়া ও ঘোপাল ইউনিয়ন এবং পরশুরামের মির্জানগর, চিথলিয়া ও বক্সমাহমুদ ইউপিতে নির্বাচন হয়।। তিনি ইউপি চেয়ারম্যান ছাড়াও মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.