× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোবিন্দগঞ্জ জুয়ার সরঞ্জাম সহ ৬ জুয়ারী আটক

গাইবান্ধা প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২২, ২২:৩৭ পিএম । আপডেটঃ ১৬ জানুয়ারি ২০২২, ২২:৩৮ পিএম

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের শিহিপুরে জুয়ার বোর্ড থেকে ৬ জুয়ারুকে জুয়ার সরঞ্জাম ও টাকা সহ হাতেনাতে আটক করে আদালতে সোপর্দ্দ করেছে ​থানা পুলিশ। 

থানার মামলা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৭ জানুয়ারি) শিহিপুর গ্রামের পানিতলা পাকারাস্তা সংলগ্ন রাইচ মিলে রাত আনুমানিক ১.৪৫ মিনিটে অভিযান চালায় গোবিন্দগঞ্জ থানাধীন বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সেকেন্দার আলী সহ রাত্রী টহলরত একটি টিম।

আটককৃত জুয়ারুরা হলেন, ছতরপাড়া গ্রামের মৃত আঃ জব্বারের ছেলে আলমগীর হোসেন (৩৮), জামাল মন্ডলের ছেলে এমদাদুল হক (৩২), খয়বর আলীর ছেলে আনিছুর রহমানা (৩২), সোহরাব আলীর ছেলে তাজিম উদ্দিন (৩০), মৃত সাখাওশাত হোসেনের ছেলে রেজ্জাকুল ইসলাম (৩৫), ও সাইলগুন কালাই গ্রামের নুরুল হুদার ছেলে হারুন মন্ডল (৩৫) কে আটক করে গোবিন্দগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জী বলেন, এরা বিচ্ছিন্ন ভাবে বিভিন্ন জায়গায় জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। ১৮৬৭ সালের জুয়া আইনে ৪ ধারায় মামলা করে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.