× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুকসুদপুরে চুরির মালালসহ আটক দুই

মুকসুদপুর প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২২, ০৭:৪৩ এএম

গোপালগঞ্জের মুকসুদপুরে মুদি দোকানের চুরির মালামালসহ দুই চোর গ্রেফতার করেছে মুকসুদপুর থানা পুলিশ। রোববার উপজেলার উজানী বাজারের বিপ্লব শেখের মুদি দোকান চুরি হয়। পরে তিনি বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি চুরির মামলা দায়ের করেন।  যে মামলা নং ১৫।  

চুরির মামলার ভিত্তিতে সকালে মুকসুদপুর থানার এস আই মো: শামিম উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাসুদেবপুর থেকে চুরি যাওয়া ৫০ হাজার টাকার মালামাল ও ২ চোরকে আটক করে। আটকৃতরা হল খাঞ্জাপুর গ্রামের নাসির মুন্সীর ছেলে রুঙ্গু মুন্সীর ও বাসুদেবপুর গ্রামের আজিজ সরদারের ছেলে রইচ সরদার। মুকসুদপুর থানার ইন্সপেক্টর তদন্ত খন্দকার আমিনুর রহমান জানান, মুদি দোকানের মালিক বিপ্লব শেখ রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। সকালে এসে দেখেন দোকানের সার্টার ভাঙ্গা। দোকানে প্রবেশ করে দেখা যায় তার দোকানের ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়ে গেছে। এই ঘটনায় তিনি চুরির মামলা করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বাশুদেবপুর গ্রামের রইচ সরদারের বাড়িতে চুরি যাওয়া মালামাল আছে। পরে মুকসুদপুর থানার এস আই শামিম সঙ্গীয় ফোর্স নিয়ে চুরি যাওয়া মালামাল ও দুই চোরকে আটক করেছে। এই চোর চক্রের আরও তিন সদস্য রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটকৃতদের গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.