× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে স্বামী হত্যা মামলা

স্ত্রীসহ দুজনের যাবজ্জীবন কারাদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২২, ০৪:১৬ এএম । আপডেটঃ ১৮ জানুয়ারি ২০২২, ০৬:২৬ এএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বেলা ১২টায় জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির এই কারাদন্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলো, জেলার উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের ইসহাক আলীর মেয়ে আছিয়া খাতুন (৪১) ও একই উপজেলার মোহনপুর লাহিড়ীপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রমজান আলী (৪২)।

জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের ইসহাক আলীর মেয়ে আছিয়া খাতুনের সাথে মোহনপুর লাহিড়ীপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রমজান আলী পরোকীয়া সম্পর্ক চলে আসছিলো। এরই জেরে রমজান আলী আছিয়াকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু আছিয়া খাতুন বলে তার স্বামী আবু বক্কার মন্ডল জীবিত থাকতে তিনি বিয়ে করতে পারবেন না। পরবর্তীতে উভয়ে পূর্ব পরিকল্পনা মোতাবেক তাদের পরকীয়া প্রেমের বাধা দুর করতে আবু বক্কার মন্ডলকে হত্যার পরিকল্পনা করে এবং ২০১৬ সালের ১ জুন সন্ধ্যায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এঘটনায় নিহতের ভাই আবু হানিফ বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন শেষে আজ এ রায় প্রদান করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.