× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লোহাগাডায় ৩০ লক্ষ টাকার ইয়াবা জব্দ, গ্রেপ্তার সাত

চট্টগ্রাম প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২২, ০৭:১৭ এএম

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ সাতজনকে গ্রেপ্তার করেছে। সোমবার রাত দশটার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাডাস্থ চুনতী বনরেঞ্জ  কর্মকর্তার কার্যালয়ের সামনে এই অভিযান পরিচালিত হয়।

প্রথম অভিযানে টেকনাফ ল্যাম্পের জমির হোসেনের পুত্র মোহাম্মদ সিদ্দিক (২১), কুতুপালং ক্যাম্প এর মোহাম্মদ হোসেনের পুত্র মোহাম্মদ আব্দুল্লাহ (২২) ও বালুখালী ক্যাম্পের হাকিম আলীর পুত্র মো.হোসাইন (২০) কে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩ হাজার ৫শ পিস ইয়াবা। এই অভিযানের ঠিক আধঘন্টা পরে একই স্থানে পৃথক অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ আরও চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো টাঙ্গাইল জেলার বাসাইল থানার হাবলা ইউনিয়ন পরিষদ এলাকার আবু হানিফের পুত্র মোঃ সবুজ মিয়া (২৩) একই ইউনিয়নের মৃত আজিজ মিয়ার পুত্র মোঃ সিয়াম (২০), টেকনাফ উপজেলার লম্বাবিল এলাকার  নুর হোসেন প্রকাশ কালুর পুত্র মোহাম্মদ আব্দুল্লাহ (২২) ও একই এলাকার মনির আলমের পুত্র মোহাম্মদ ফাহিম (২০)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন,পৃথক অভিযান চালিয়ে  মোট ১০ হাজার পিস ইয়াবাসহ সাতজনকে আটক করা হয়। তাদের ব্যবহৃত একটি মিনি ট্রাক ও একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। একই দিনে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার আরো ৪ পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.