× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাকুন্দিয়ায় নকল পিস্তল, গুলিসহ ৩ ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২২, ০৮:৫৫ এএম । আপডেটঃ ১৮ জানুয়ারি ২০২২, ০৮:৫৬ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার থানাঘাট সংলগ্ন ঈশাখাঁব্রিজ এলাকা থেকে ১টি নকল পিস্তল, ৩ রাউন্ড নকল গুলি, ২টি চাকু ও ৩টি মোবাইলসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। বেলা ২টার দিকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো, ময়মনসিংহ জেলার পাগলা উপজেলার ধাওয়াদাইর গ্রামের মো: হাফিজ উদ্দিনের পুত্র ছিনতাইকারী চক্রের সদস্য মো: সোহেল মিয়া (২২), টাংগাবর গ্রামের মৃত খোরশেদ আলমের পুত্র মো: জনি (১৭), একই গ্রামের আ: রশিদের পুত্র মো: মনির হোসেন (২১)।

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবৎ একটি ছিনতাইকারী চক্র জেলার পাকুন্দিয়া উপজেলায় ইজিবাইক ছিনতাই, যাত্রা পথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণলংকার ছিনিয়ে নেওয়াসহ সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করে আসছে।  উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে থানাঘাট সংলগ্ন ঈশাখাঁব্রিজ এলাকা  থেকে ১টি নকল পিস্তল, ৩ রাউন্ড নকল গুলি, ২টি চাকু ও ৩টি মোবাইলসহ তিন ছিনতাইকারীকে আটক করে।

কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে: কমান্ডার এম শোভন খান (বি.এন) জানান, তারা এলাকায় দীর্ঘদিন যাবৎ নকল অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে ইজিবাইক, টাকা, স্বর্ণলংকারসহ মূল্যবান সম্পদ ছিনতাই করতো। উল্লেখিত তারিখ ও সময়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে বর্ণিত স্থানে সমবেত হয়েছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইকারীরা উক্ত এলাকায় ছিনতাইকারীর কথা স্বীকার করেছে। তিনি আরো বলেন, ছিনতাইয়ের মতো অপকর্মের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

এ ব্যাপারে  ধৃত আসামীদের বিরুদ্ধে জেলার পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.