× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২২, ০৭:৩৪ এএম । আপডেটঃ ২০ জানুয়ারি ২০২২, ০৯:৫৬ এএম

কক্সবাজারের উখিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার চার্জশীটভুক্ত এক পলাতক আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে
র‌্যাব-১৫ কক্সবাজার। ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলাম সরকার জানান, সকালে চট্টগ্রামের সীতাকুন্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  গ্রেপ্তারকৃত মোহাম্মদ দুলাল (৩০) উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং এলাকার রশিদ আহমদের ছেলে।

মামলার এজাহারের বরাতে খাইরুল বলেন, গত বছর আগস্টের মাঝামাঝি সময়ে ভূক্তভোগী স্কুলছাত্রীর বাবা-মা চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে অবস্থান করছিলেন। এসময় বাড়ীতে অবস্থান করছিল ভূক্তভোগী স্কুলছাত্রী ও তার এক ভাবী। এক পর্যায়ে গত বছর ১৪ আগস্ট রাতে স্থানীয় বখাটে যুবক মোহাম্মদ দুলাল জোরপূর্বক বাড়ীতে প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে যায়। রাতভর ধর্ষণ শেষে সকালে ওই স্কুলছাত্রীকে বাড়ীর আঙ্গিনায় ফেলে রেখে দিয়ে দুলাল সটকে পড়ে। পরে খবর পেয়ে মেয়েটির বাবা-মা চট্টগ্রাম থেকে এসে তাকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা করান।

” র‌্যাবের এ ব্যাটালিয়ন কর্মকর্তা বলেন, “ মেয়েটির চিকিৎসা শেষে গত বছর ১৬ আগস্ট ততার মা বাদী হয়ে অভিযুক্ত মোহাম্মদ দুলালকে প্রধান আসামি করে উখিয়া থানায় একটি মামলা করেন। ওই মামলার তদন্তকারি কর্মকর্তা দুলালকে অভিযুক্ত করে আদালতে চার্জশীটও প্রদান করেছেন। কিন্তু অভিযুক্ত আসামি গ্রেপ্তার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপন করে। কিছুদিন আগে ভূক্তভোগী স্কুলছাত্রীর স্বজনরা র‌্যাবের কাছে আসামি গ্রেপ্তার না হওয়ার ব্যাপারে একটি অভিযোগ দেন। এরপর থেকে র‌্যাব আসামিকে গ্রেপ্তারে নানাভাবে অনুসন্ধান অব্যাহত রাখে। এক পর্যায়ে মামলার প্রধান অভিযুক্ত দুলাল গ্রেপ্তার এড়াতে চট্টগ্রামের সীতাকুন্ড এলাকায় আত্মগোপনের খবর পায় র‌্যাব।

খাইরুল জানান, গ্রেপ্তার আসামিকে উখিয়ায় থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.