× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাঙালিকে পৃথিবীর দরবারে পরিচিতি এনে দিয়েছেন বঙ্গবন্ধু: কাজী মিজানুর রহমান

তুহিন ফয়েজ,মতলব ( চাঁদপুর) প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২২, ০৭:৫৭ এএম । আপডেটঃ ১০ জানুয়ারি ২০২২, ০৯:৪২ এএম

বাঙালিকে পৃথিবীর দরবারে পরিচিতি এনে দিয়েছেন বঙ্গবন্ধু বলে জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, সংবাদ সারাবেলা পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, মোহনপুর পর্যটন লিঃ ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক কাজী মিজানুর রহমান।  তিনি বলেন, বঙ্গবন্ধু সেদিন দেশের মাটিতে ফিরে রমনা ময়দানে যখন উপস্থিত হন এবং বক্তব্য রাখেন, তার চোখে পানি ছিল। তিনি তার ভাষণে বলেছিলেন, আমি জানতাম না যে আমি বেঁচে থাকবো কিনা। কিন্তু এটা আমি জানতাম যে আমার দেশ স্বাধীন হবে।

বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সোমবার বিকেলে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বক্তব্যে সংবাদ সারাবেলা পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও সমাজসেবক কাজী মিজানুর রহমান বলেন, এ বছর  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। আমাদের স্বাধীনতার পঞ্চাশ বছর। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস একটি বিশেষ দিন, কারণ বঙ্গবন্ধু ব্যতিরেকে সেদিন বাংলাদেশের স্বাধীনতা সত্যি সত্যি বিপন্ন হতে পারতো, অপূর্ণ থেকে যেতে পারতো, বাঙালি জাতি অপূর্ণ থেকে যেত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সত্যিকারভাবে বাঙালিকে পৃথিবীর দরবারে পরিচিতি এনে দিয়েছেন, করে দিয়েছেন মাথা উঁচু করে দাঁড়াবার স্থান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.