× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সীমান্তে কোন অস্ত্র ব্যবহার হবে নাঃ কুড়িগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী

সাইফ আনোয়ার হোসেন

১১ জানুয়ারি ২০২২, ০৯:৫৭ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ-ভারত সীমান্তে আর হত্যার ঘটনা ঘটবে না। মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম জেলার সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের ধরলা ব্রিজ সংলগ্ন এলাকায় র‌্যাব-১৩ উদ্যোগে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। তিনি বলেন, দুই দেশের স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ে এবং বিজিবি বিএসএফ পর্যায়ে আলোচনা হয়েছে। আমরা দু পক্ষই সিদ্ধান্ত নিয়েছি সীমান্তে কোন অস্ত্র ব্যবহার করা হবে না। তারপরও যেসব ঘটনা ঘটে তা পরবর্তীতে দু পক্ষ বসে সমঝোতা করা হয়। সীমান্ত হত্যা বন্ধে আমরা সবাই আন্তরিক।

এসময় তিনি আরও বলেন, অহেতুক কারনে বিএনপির নেতা-কর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা, অগ্নি সংযোগসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে। মন্ত্রী আরও বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) আইন শৃংখলা রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছেন তারই একটি উদাহরন কুড়িগ্রামের শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন।  

এসময় র‌্যাবের মহা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, সংসদ সদস্য আসলাম হোসেন, সংসদ সদস্য এম.এ মতিন, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্জ বিপিএম, জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, র‌্যাব ফোর্সেস অতিরিক্তি মহা পরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলামসহ রংপুর ও কুড়িগ্রামের অন্যান্য প্রশাসনিক কর্মকর্তাগণ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.