× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জলঢাকায় জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জলঢাকা প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২২, ০৬:০১ এএম

নীলফামারীর জলঢাকায় ১১টি ইউনিয়নে জাতীয় পার্টির ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  দলকে সুসংগঠিত করার জন্য নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল নিজেই উপস্থিত থেকে এ সম্মেলনগুলো পরিচালনা করেন। গত ৮ই জানুয়ারী গোলমুন্ডা ইউনিয়নে ত্রি-বার্ষিক সম্মেলন শুরু করে এবং ১১ই জানুয়ারী রাতে কাঁঠালী ইউনিয়নে এ সম্মেলনের সমাপ্তি ঘটে।

১১টি ইউনিয়নের মধ্যে গোলমুন্ডা ইউনিয়নের রফিকুল ইসলাম সভাপতি ও আব্দুর রউফ (আদু) সাধারণ সম্পাদক, ডাউয়াবাড়ী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন সভাপতি ও রশিদুল ইসলাম সাধারণ সম্পাদক, বালাগ্রাম ইউনিয়নে হাছানুর রহমান সভাপতি ও ছাইফুল ইসলাম সাধারন সম্পাদক, গোলনা ইউনিয়নে রফিকুল আলম রঞ্জু সভাপতি ও গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক, মীরগঞ্জ ইউনিয়নে রেজাউল করিম মাকু সভাপতি ও তহমিদার রহমান মিলন সাধারন সম্পাদক, শিমুলবাড়ী ইউনিয়নে মমিনুর রশিদ সভাপতি ও আমজাদ হোসেন সাধারণ সম্পাদক, কাঠালী ইউনিয়নে হাবিবুর রহমান সভাপতি ও মকবুল হোসেন সাধারণ সম্পাদক, শৌলমারী ইউনিয়নে ফারুক হোসেন দুলাল সভাপতি ও তোবারক হোসেন মাস্টার সাধারন সম্পাদক, খুটামারা ইউনিয়নে দুলাল হোসেন সভাপতি ও আব্দুল মতিন সাধারন সম্পাদক, কৈমারী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান রেজাউল হক বাবু সভাপতি ও রোকনুজ্জামান সাগর সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়।

এ ত্রি-বার্ষিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ছাইদার রহমান বুলু, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক সভাপতি দবির হুদা, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লা হেল বাকি, পৌর সভাপতি আব্দুল গফুর, যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম প্রিন্স, আবুল কালাম আজাদ, মোঃ বাবলুর রহমান, মোঃ মিজান প্রমুখ। সাংসদ মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল বলেন, ১১টি ইউনিয়নে ব্যালট ভোটের মাধ্যমে শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। খুব তাড়াতাড়ি উপজেলা কমিটি গঠন করা হবে। যারা জাতীয় পার্টিকে নিয়ে ষড়যন্ত করেছে তাদের ঠাই হবেনা এই কমিটিতে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.