× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্লোগান নয়, এখন অ্যাকশনের সময়: গয়েশ্বর রায়

১২ জানুয়ারি ২০২২, ২৩:০৬ পিএম

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘স্লোগান নয়, এখন অ্যাকশনের সময়। সরকারের পতন ছাড়া বাংলাদেশের মুক্তি হবে না। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই।’

বুধবার খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়ায় বিএনপির গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় তিনি এ কথা বলেন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে এ কর্মসূচি পালিত হয়।

সমাবেশে গয়েশ্বর রায় আরও বলেন, রামপালের পাশেই সুন্দরবন, যুগ যুগ ধরে সুন্দরবন আমাদের রক্ষা করে আসছে। আর এই সুন্দরবন ধ্বংস করার জন্য কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র করবে বলে পণ করেছে সরকার। এই প্রযুক্তি ভারতের, অথচ ভারত সরকারের এই প্রযুক্তি সেই দেশেই স্থাপনের অনুমতি পায়নি। আর সেটাই আমাদের দেশে করা হয়েছে। আজ দেশটাকে ধ্বংস করার জন্য, পরিবেশের বিপর্যয় নানাবিধ কর্মকাণ্ড করা হচ্ছে।

খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কন্ডু, বিএনপি নেতা নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.