× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আগামীতেও বিএনপিকে প্রত্যাখান করবে জনগণ: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ১৩:১৭ পিএম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশ বিরােধী ষড়যন্ত্র করা। বিএনপির উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে একটি গণ্ডগােল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না, সেই অপচেষ্টা। বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে এবং সে কারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে। কিন্তু বিএনপির আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযােগ নাই। জনগণ বার বার বিএনপিকে প্রত্যাখান করেছে। আগামী নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখান করবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। আর বঙ্গবন্ধু কন্যা পঞ্চমবারের মতাে বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে একবার বিরল রেকর্ড সৃষ্টি করবেন।

 বৃহস্পতিবার শরীয়তপুরের সখিপুর ইউনিয়ন  আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান শিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার,

এসময় বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল- নাসীফ।
এসময় সখিপুর থানার ০৯টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ যুব মহিলালীগ,ও সহযোগী সংগঠনের নেতৃত্ব  উপস্থিত ছিলেন।

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি নেতারা যত হাকডাক দিক না কেন, জনগণ তাদের আর  বিশ্বাস করে না। বিএনপি যখন ক্ষমতায় ছিলাে, তখন কি করেছে জনগণ তা ভােলে নাই। ক্ষমতায় যেতে না পেরে সারাদেশে জ্বালাও পােড়াও করেছে, মানুষ হত্যা করেছে তা জনগণ ভােলে নাই। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। জনগণ উন্নয়নে বিশ্বাসী। এদেশের জনগণ আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনবে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে (দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে শরীয়তপুর-২ আসনের জন্য বিশেষ বরাদ্দকৃত ১০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩,০০,০০০/- লক্ষ টাকা সখিপুর থানার ৯ টি ইউনিয়নে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরীব,দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ করেন  পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.