× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিপুল ভোটের ব্যবধানে জয়ের পথে আইভি

নারায়ণগঞ্জ থেকে

রাশেদ আহমেদ মিতুল

১৬ জানুয়ারি ২০২২, ০৭:৪৩ এএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  সেলিনা হায়াৎ আইভী রহমান তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি মার্কা প্রতীক থেকে প্রায় ৫০ হাজার ভোটের ব্যবধানে এগিয়ে আছেন।

সন্ধ্যা সাড়ে ৬ টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত মোট ১৯২ টি ভোট কেন্দ্রের মধ্যে প্রাপ্ত  ১৩৪ টি কেন্দ্রের বেসরকারি ফলাফল অনুযায়ী আইভীর নৌকা মার্কা পেয়েছে ১ লাখ ১৩ হাজার ১২১ ভোট এবং তৈমূরের হাতি মার্কা পেয়েছে ৬৫ হাজার ৪৬৫ ভোট।  নাসিক নির্বাচনে মোট পাঁচলাখ সতের হাজার তিনশত একান্ন জন ভোটার। পুরুষ ও নারী ভোটারের সংখ্যা প্রায় সমান।
মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৯২টি।

এই নির্বাচনে একটি মেয়র পদে ৭ জন মেয়র প্রার্থী, ২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪৮ জন কাউন্সিলর প্রার্থী এবং ৯টি ওয়ার্ডে সংরক্ষিত আসনে কাউন্সিলর পদে ৩৪ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মেয়র প্রার্থীরা হলেন - খেলাফত মজলিশের এবিএম সিরাজুল মামুন দেওয়াল ঘড়ি মার্কা, স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি মার্কা, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো: মাছুম বিল্লাহ হাত পাখা মার্কা, স্বতন্ত্র প্রার্থী মো: কামরুল ইসলাম ঘোড়া মার্কা, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো: জসিম উদ্দিন বটগাছ মার্কা, বাংলাদেশ কল্যাণ পার্টির মো: রাশেদ ফেরদৌস হাত ঘড়ি মার্কা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী নৌকা মার্কা।

২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৬ সালে । 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.