× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

উর্দুভাষীদের নানক

প্রধানমন্ত্রী থাকতে কেউ গৃহহীণ হবেন না

নীলফামারী প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪১ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, রেলের ভূমিতে বসবাসকারী উর্দুভাষীদের পূনর্বাসন না করে কোন উচ্ছেদ করা হবেনা। মনে রাখবেন দেশে একজন শেখ হাসিনা রয়েছেন, তিনি থাকতে কেউ গৃহহীণ হবে না উর্দুভাষীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা এক সময় ভোটার ছিলেন না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সে অধিকার দিয়েছে। এখন আপনাদের সন্তানরা লেখাপড়া শিখে উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে, সরকারি চাকুরীও করছে।  

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুরে নেমে সড়ক পথে রংপুরে যাওয়ার সময় শহরের শহীদ স্মরণী চত্ত্বরে অনুষ্ঠিত এক পথসভায় তিনি এ কথা বলেন। সভায় আরো বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, উর্দুভাষী ক্যাম্প উন্নয়ণ কমিটির সভাপতি মাজিদ ইকবাল।

এছাড়াও পথসভায় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবি, জেলা যুবলীগের সভাপতি শাহিদ মাহমুদ, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, রংপুর জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পদক নাছিমা জামান ববি, সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.