× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাউফল পৌর নির্বাচন

কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম

পটুয়াখালী প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২২, ০৭:১০ এএম

আগামীকাল অনুষ্ঠিত হবে পটুয়াখালীর বাউফল পৌরসভা নির্বাচন। সকাল ০৮ টায় ইভিএম এর মাধ্যমে শুরু হবে ভোট গ্রহন। একটনা চলবে বিকাল ০৪ টা পর্যন্ত। দুপুর থেকেই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কেন্দ্রে কেন্দ্র পাঠানো হচ্ছে ইভিএম মেশিনসহ নির্বাচনি আনুসঙ্গীক সরঞ্জাম।

নির্বাচনে ৯ টি ওয়ার্ডের ৯ টি কেন্দ্রে ৯ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ৯ জন করে পুলিশ সদস্য ও ১৫ জন আনসার সদস্যসহ নির্বাচনী মাঠে বিজিবি ও র‌্যাবের মোবইল টিম মোতায়েন করা হয়েছে। ভোটে ১১ হাজার ৪শ‘ ৫৮ জন ভোটারের বিপরীতে কাউন্সিলর পদে ২১ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন।

পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান বলেন,  গ্রহনযোগ্য নির্বাচন উপহার দেয়ার লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ইভিএম মেশিনসহ নির্বাচনি আনুসঙ্গীক সরঞ্জাম নিয়ে কেন্দ্রে নিরাপদে পৌঁছেছে।

পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ (পিপিএম) বলেন, আগামীকালের নির্বাচন যাতে সুষ্ঠ ও সুন্দর ভাবে হয় এতে সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। পুলিশ, নির্বাহী মাজিস্ট্রেট,  র‌্যাব, আনসার সদস্যদের  সমন্বয়ে প্রোগ্রাম করা হয়েছে।

উল্লেখ্য নির্বাচনে মেয়র পদে জিয়াউল হক জুয়েল, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লতিফ খান বাবুল এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ইশরাত জাহান বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.