× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

 লবিস্ট নিয়োগ

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের শাস্তি দাবি সম্মিলিত ওলামা সমাজের

০৭ ফেব্রুয়ারি ২০২২, ০৬:২৩ এএম । আপডেটঃ ০৮ ফেব্রুয়ারি ২০২২, ০১:০০ এএম

দেশের কোটি কোটি টাকা পাচার করে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন সম্মিলিত ওলামা সমাজের নেতারা। নেতারা আজ সকালে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে সম্মিলিত ওলামা সমাজের উদ্যোগে আয়োজিত ‘বিএনপি-জামায়াত লবিস্ট ফার্ম নিয়োগ করে দেশ বিরোধী কর্মকান্ড ও ষড়যন্ত্রের বিরুদ্ধে সম্মিলিত ওলামা সমাজের প্রতিবাদ’ শীর্ষক এক সভায় এ দাবি জানান।

হাফেজ মাওলানা সুলাইমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামিক স্কলার ও লেখক হাফেজ মাওলানা মো. সাইফুল ইসলাম। মুফতি আলমগীর হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ড. মাওলানা আব্দুল মোমিন সিরাজী।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাওলানা রবিউল আলম সিদ্দিকী, মিরপুর ফকিরবাড়ী দরবার শরীফের পীর সাহেব ফকির মুসলিম উদ্দিন আহমেদ নুরী ও মুফতি মো. সাইফুর রহমান প্রমুখ। মাওলানা মো. সাইফুল ইসলাম বলেন, যারা ক্ষমতায় যাওয়ার জন্য ইসলামকে ব্যবহার করে রাজনীতি করে তারা দেশের শত্রু, ইসলামের শত্রু ও আলেম-ওলামাদের শত্রু।

বিএনপি-জামায়াত ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশে লবিস্ট নিয়োগ করেছে উল্লেখ করে তিনি বলেন, যারা কোটি কোটি টাকা পাচার করে লবিস্ট নিয়োগ করে দেশের স্বার্থের বিরুদ্ধে অবস্থান নেয়। তারা দেশ ও জাতির শত্রু। তাদের সম্পর্কে সকলকে সজাগ থাকতে হবে এবং দেশের মানুষকে জানাতে হবে।

মাওলানা আব্দুল মোমিন সিরাজী বলেন, জাতীয় স্বার্থে লবিস্ট নিয়োগ করা যায়। দেশের স্বার্থের বিরুদ্ধে লবিস্ট নিয়োগ করা যায় না। তিনি বলেন, কিন্তু বিএনপি-জামায়াত লবিস্ট নিয়োগে করে দেশের অর্থনৈতিক সহায়তা বন্ধ করার জন্য দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সে জন্য তাদের বিচারের মুখোমুখী করা দরকার।

সিরাজী আরো বলেন, মানবতাবিরোধী অপরাধে দন্ডিতদের সন্তান ও আত্মীয়রা যুক্তরাষ্ট্রে ইসলামের নামে মুক্তিযুদ্ধের সময়ের মতো আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ জন্য দেশের আলেম সমাজকে সোচ্চার হতে হবে এবং জুমআর নামাজের খুতবার সময় বিএনপি-জামায়াতের এই দেশ বিরোধী ষড়যন্ত্রের বিষয়ে জানাতে হবে।
পরে দেশের উন্নয়ন ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা সুলাইমান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.