× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অনুসন্ধান কমিটির দিকে জাতি তাকিয়ে আছে : জিএম কাদের

১২ ফেব্রুয়ারি ২০২২, ০৮:১৩ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি চায় শক্তিশালী নির্বাচন কমিশন। যারা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে সমর্থ হবে। অনুসন্ধান কমিটির দিকে জাতি তাকিয়ে আছে। দেশের মানুষ অপেক্ষা করে আছে কাদের নাম প্রস্তাব করে অনুসন্ধান কমিটি।দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি কো-চেয়ারম্যানদের এক সভায় তিনি একথা বলেন।

গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, নির্বাচন কমিশন গঠনে সংবিধান অনুযায়ী আমরা একটি আইন চেয়েছিলাম। আমরা চেয়েছি আইনে নির্বাচন কমিশনকে যেন পূর্ণ ক্ষমতা দেওয়া হয়। ক্ষমতাহীন নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারে না। তাই প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগ আইনটি নতুন মোড়কে পুরনো জিনিস। তবে অনুসন্ধান কমিটিতে যারা মনোনীত হয়েছেন তারা সবাই সম্মানীয় ব্যক্তিত্ব। সঠিক ব্যক্তিদের অর্থাৎ যারা যোগ্য ও গ্রহণযোগ্য তাদেরই নির্বাচন কমিশনের জন্য বাছাই করে সুপারিশ করবেন এ প্রত্যাশা করছি। তিনি আরো বলেন, মহামান্য রাষ্ট্রপতি শেষ পর্যন্ত কি নির্বাচন কমিশন উপহার দেন জাতি এই মুহূর্তে সেটি দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।

সভায় আরো বক্তৃতা করেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.