× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শারিরিক প্রতিবন্ধীর আঁকা ছবি জিতলো লাখ টাকা পুরস্কার

ফেনী প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২২, ১৬:৩৪ পিএম

জন্মগতভাবেই নেই দুটি হাত। ‘ফেনী পুলিশ যেমন চাই’ বিষয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নিয়ে পা দিয়ে ছবি এঁকে হয়েছেন প্রথম মোনায়েম। মাসখানেক আগে হওয়া এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি)।
 
জেলার দাগনভূঞা উপজেলার স্কুলছাত্র প্রতিবন্ধী মোনায়েম হোসেনকে পুলিশের পুরস্কারের পাশাপাশি ফেনীর স্থানীয় সাংসদ নিজাম উদ্দিন হাজারী নগদ এক লাখ টাকা দেন।

এছাড়া তার লেখাপড়ার দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন। এর আগে প্রতিবন্ধী মোনায়েমকে কেন্দ্রীয় পুনাকের সভানেত্রীর পক্ষ থেকেও তাকে পুরস্কৃত করা হয়। মাসখানেক আগে ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জেলায় যোগদানের পর ‘ফেনী পুলিশ যেমন চাই’ বিষয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, ফেনী জেলা প্রশাসক আবু  সেলিম মাহমুদ উল হাসান, সিভিল সার্জন রফিক উস ছালেহীন, ‘ফেনী পুলিশ যেমন চাই’ বিষয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজনের পৃষ্ঠপোষক সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের সদস্য সচিব জালাল উদ্দিন আহমেদ চৌধুরী।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.