× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

৯৯৭ কোটি টাকার মালিক এই বিড়াল

সংবাদ সারাবেলা ডেস্ক

১৫ জানুয়ারি ২০২৩, ০০:২০ এএম

বাড়িতে অনেকেই কুকুর বিড়াল পালন করেন। এক সময় একেবারে আপনজনের মতোই হয়ে যায় এরা। তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার অনেকেই নিজের সম্পত্তির ভাগ পর্যন্ত দিয়ে দেন পোষ্যকে। বর্তমানে বিশ্বের সবচেয়ে ধনী বিড়ালের সম্পদের পরিমাণ জেনে হতবাক হয়েছেন অনেকেই।

অলিভিয়া নামের সেই বিড়ালের মোট সম্পদের পরিমাণ ৯৭ মিলিয়ন ডলার! বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৯৯৭ কোটি ৬২ লাখ ৩২ হাজার টাকা। এমনকি তার নিজের বাজার মূল্য ৮০০ কোটি টাকা। সোশ্যাল মিডিয়ায় তার অনুসারীর সংখ্যা কয়েক হাজার।

অলভিয়া গ্র্যামি জয়ী গায়ক টেলর সুইফটের বিড়াল! সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেলিব্রিটি অলিভিয়া। ইনস্টাগ্রাম খতিয়ে দেখে একটি তালিকা তৈরি করেছে ফোর্বস স্টাইল লিস্ট। সোশ্যাল মিডিয়ায় পাওয়া তথ্যের বিচারে সেই তালিকায় তৃতীয়তে নাম টেলরের অলিভিয়ার।

জানা গিয়েছে, ২০১৪ সাল থেকে টেলরে কাছে রয়েছে অলিভিয়া। এছাড়া আরও ২ টি বিড়াল রয়েছে তার। মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটন। তবে প্রবলভাবে জনপ্রিয় অলিভিয়া। কিন্তু অলিভিয়ার নিজস্ব কোনো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই। তবে টেলরের সঙ্গে মাঝে মধ্যেই দেখা যায় তার প্রিয় পোষ্যকে। একাধিক মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে অলিভিয়াকে। টেলরের সঙ্গে বিজ্ঞাপনীতেও দেখা গিয়েছে তার প্রিয় পোষ্যকে। যার মধ্যে সবচেয়ে বিখ্যাত হয়েছিল ২০১৪ সালে ডায়েট কোকের বিজ্ঞাপনটি।

অনেকেই মাঝে মধ্যে টেলরের ইনস্টায় চোখ রাখেন অলিভিয়ার জন্য। সোশ্যাল মিডিয়ায় তার যে কোনো পোস্ট ভরে যায় লাইক, কমেন্টে। টেইলর ‘ল অ্যান্ড অর্ডার: স্পেশাল ভিক্টিম ইউনিট’ নামক সিরিজে মারিস্কা হারগিতের অভিনীত চরিত্রের নাম থেকে বিড়ালটির নাম দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম খতিয়ে দেখে একটি তালিকা তৈরি করেছে ফোর্বস স্টাইল লিস্ট।তালিকায় অলিভিয়া বেনসনের ওপরে দ্বিতীয় স্থানে রয়েছে নালা ক্যাট নামের একটি বিড়াল, যার মোট সম্পদের পরিমাণ ১০০ মিলিয়ন ডলার। নালারও রয়েছে আলাদা ইনস্টাগ্রাম একাউন্ট এবং সেখানে তাকে ‘পাবলিক ফিগার’ হিসেবে উল্লেখ করা হয়েছে। নালার অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ৪.৪ মিলিয়ন।

বিশ্বের সবচেয়ে ধনী পোষাপ্রাণীর তালিকায় প্রথম স্থান অধিকার করেছে গুন্টার এইট নামের একটি জার্মান শেফার্ড কুকুর। ইতালিয়ান মিডিয়া কোম্পানি গুন্টার কর্পোরেশনের মালিকানায় থাকা এই কুকুরটির মোট সম্পদের পরিমাণ ৫০০ মিলিয়ন ডলার!

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.