× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালমনিরহাটে উদ্বেগ জনকভাবে বেড়েছে চুরি

লালমনিরহাট প্রতিনিধি

১০ মার্চ ২০২২, ০৩:৪০ এএম

লালমনিরহাট জেলার বিভিন্ন যায়গায় ধারাবাহিকভাবে চুরির উপদ্রব বেড়ে গেছে। করোনা কালীন মহামারির বেশির ভাগ সময় কর্মসংস্থান সীমিত হওয়ায় মানুষের আয় কমে যাওয়ায় অর্থনৈতিকভাবে যখন চলতে হিমসিম খেতে হচ্ছে তখন চুরির ঘটনায় সাধারণ মানুষের মাঝে উদ্বেগ উৎকন্ঠা বাড়ছে।

জানা যায়, লালমনিরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের সাপটানা সড়কের (নেছারিয়া মাদ্রাসা) মোড়স্থ সুমন রায় এর "দেশ ফার্মা" ঔষধের দোকান বুধবার (৯ মার্চ) ছাদ কেটে বিভিন্ন ধরনের ঔষধ চুরি করে নিয়ে যায়। এতে প্রায় ৪লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। এ নিয়ে এলাকার দোকান মালিকদের মধ্যে আতংক বিরাজ করছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাতে অজ্ঞাত নামা চোর বা চোরের সংঘবদ্ধদল উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের পূর্ব পাশের জনৈক মোঃ মুকুলের ওয়ার্কশপ এর দোকান দিয়া দোকানের বাঁশের ছাদ কাটিয়া ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে প্রবেশ করে এবং ব্যবসা প্রতিষ্ঠান হইতে অনুমান ৩,৫০,০০০/- (তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা) ও ক্যাশ ড্রয়ারে থাকা নগদ ৫,৭৮০/- (পাঁচ হাজার সাতশত আশি) টাকা চুরি করিয়া নিয়ে যায়। এ বিষয়ে দেশ ফার্মা এর মালিক সুমন রায় বলেন, আমি খুব কষ্ট করে দোকানটি দিয়েছি,  চোরের দল আমাকে নিঃস্ব করে দিল। আমি এর সঠিক বিচার চাই।

সুমন রায় এর ভাই কমল রায় তার ফেসবুকে ৭টি ছবি দিয়ে লিখেন, "আজ ০৯/০৩/২০২২ তারিখ "দেশ ফার্মা" চুরি হয়।

এমন উদ্বেগজনক পরিস্থিতি সাধারণ ব্যবসায়ীদের মাঝে উদ্বেগ উৎকন্ঠা যেমন বাড়ছে তেমনি অর্থনৈতিক সংকট আরও ঘনীভূত হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে চুরির ঘটনাকে আমলে নিয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রয়োজনীয় পদক্ষেপসহ সাধারণ মানুষের সতর্ক অবস্থান বৃদ্ধি করা জরুরি বলে মনে করছে সাধারণ মানুষ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.