× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভালো ক্রিকেট খেলে টি-টোয়েন্টি সিরিজ জিততে চায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

২৪ জুন ২০২২, ০৪:৫৮ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টে ভালো করতে পারেনি বাংলাদেশ। শুক্রবার দেশ ছেড়েছেন সাদা বলের ফরম্যাটগুলোতে থাকা বেশ কয়েকজন ক্রিকেটার।

তাদের মধ্যে ছিলেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও। সকাল আটটায় ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়েন ক্রিকেটাররা। এর আগে রিয়াদ জানিয়েছেন, ভালো ক্রিকেট খেলে সিরিজ জিততে চান তারা।


বিমানবন্দরে তিনি বলেছেন, ‘বাংলাদেশের লক্ষ্য সিরিজ জয়। আর ইন শা আল্লাহ আমরা ভালো ক্রিকেট খেলার চেষ্টা করব। এই মুহূর্তে আমাদের দলের ভারসম্য খুব ভালো আছে। এটা ভালো একটা সিরিজ হবে। ’


‘তারা ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খুব ভালো দল। আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। ওদের কন্ডিশনে খেলা, অবশ্যই একটা চ্যালেঞ্জ থাকবে। কিন্তু শেষবার যখন গিয়েছি, ভালো ক্রিকেট খেলে সিরিজ জিতেছি, ইন শা আল্লাহ এবারও চেষ্টা করব সিরিজ জেতার। ’


প্রায় চার বছর পর টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। ইয়াসির আলি রাব্বির চোটে কপাল খুলেছে তার। যোগ্য হিসেবেই মিরাজ সুযোগ পেয়েছেন বলে মনে করেন রিয়াদ।


তিনি বলেছেন, ‘আমার মনে হয় মিরাজ ডিজার্ভ করে। ও খুব ভালো পারফর্ম করছে। শেষ বিপিএলেও ভালো করেছে। আমি খুব খুশি ও স্কোয়াডে আছে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.