× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা : স্কোয়াডে আমূল পরিবর্তন

মশিউর অর্ণব

২৯ জুন ২০২২, ০৬:০৯ এএম

টেস্ট সিরিজ জেতার পর বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে মিশনের জন্য ১৩ সদস্যের ভিন্ন ভিন্ন স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। দুই দল মিলে বাদ দেওয়া হয়েছে দশজন খেলোয়াড়কে, নেওয়া হয়েছে ছয়জনকে।

সবশেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ দেওয়া হয়েছে সাতজনকে। এর মধ্যে অবসর নিয়েছেন কাইরন পোলার্ড, বিশ্রামে রয়েছেন জেসন হোল্ডার। বাকি পাঁচজন জায়গা হারিয়েছেন দল থেকে। আর ওয়ানডেতে তিনজনের বদলে এসেছেন একজন।

টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছেন কাইরন পোলার্ড, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রস্টোন চেজ, শেলডন কটরেক, জেসন হোল্ডার ও শাই হোপ। দলে ঢুকেছেন ওবেদ ম্যাকয়, শামার ব্রুকস, আলজারি জোসেফ, কেমো পল ও ডেভন থমাস।

কুড়ি ওভারের সিরিজের পরপরই শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের দলে জায়গা হারিয়েছেন এনক্রুমাহ বোনার, শারমন লুইস ও হেইডেন ওয়ালশ জুনিয়র। টি-টোয়েন্টি দলে না থাকলেও ওয়ানডেতে জায়গা করে নিয়েছেন গুদাকেশ মোতি।

আগামী ২ জুলাই থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ডমিনিকায় সিরিজের পরের ম্যাচ হবে ৩ জুলাই। গায়ানায় ৭ জুলাই হবে শেষ ম্যাচটি। এরপর ওয়ানডে সিরিজে সবগুলো ম্যাচই হবে গায়ানায়। তিন ম্যাচের তারিখ যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড

নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, ওবেদ ম্যাকয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও ডমিনিক ড্রেকস (রিজার্ভ)।

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড

নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, কিসি কার্টি, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, কেমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল, জেডন সিলস ও রোমারিও শেফার্ড (রিজার্ভ)।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.