× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নেইমারকে ছাড়াই পিএসজির নতুন জার্সি উন্মোচন

মশিউর অর্ণব

২৯ জুন ২০২২, ০৯:০৯ এএম

দলবদলের বাজার নিয়ে বরাবরই আলোচনায় থাকে ফরাসি জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি)। এবারও তার ব্যতিক্রম নয় লিগ ওয়ানে চ্যাম্পিয়নরা। কিলিয়ান এমবাপ্পকে দিয়ে শুরু হয়েছে এবারের আলোচনা। যা টেনে নিয়ে গেছে নেইমারের কাছে। 

এবার নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন আরও পোক্ত হলো ক্লাবটির জার্সি উন্মোচন ব্রাজিলিয়ান পোস্টার বয়ের অনুপস্থিতি। বুধবার (২৯ জুন) মেসি-এমবাপ্পেকে নিয়ে জার্সি উম্মোচন করে পিএসজি। যেখানে উপস্থিত ছিলেন না নেইমার জুনিয়র। তাতে এই ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডের দলবদলের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠছে আরও।

পিএসজির ২০২২-২৩ মৌসুমের জার্সির স্পন্সর নাইকি। জার্সিতে কাতার এয়ারওয়েজের পাশাপাশি আছে গোট লেখা স্পন্সরও। বরাবরের মতো এবারও পিএসজির জার্সিতে চিরচেনা নেভি ব্লু, লাল আর সাদা তিন রঙেরই দেখা মিলছে। 

নতুন মৌসুমের নতুন জার্সিতে কাতার এয়ারওয়েজের লোগো স্থান পেয়েছে বুকে, আর গোট নামক পরবর্তী প্রজন্মের লাইফস্টাইল প্ল্যাটফর্মের লোগোর অবস্থান হয়েছে হাতে।

পিএসজির এই জার্সি ক্লাবের ওয়েবসাইট থেকে কিনতে হলে আপনাকে খরচ করতে হবে ৯১৩৩ টাকা। আর ভ্যাপোর ম্যাচ শার্ট ভার্সন কিনতে হলে টাকার অঙ্কটা দাঁড়াবে ১৪০৩০ টাকায়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.