× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টি-টোয়েন্টি দলে যুক্ত হলেন তাসকিন-মিরাজ

মশিউর অর্ণব

৩০ জুন ২০২২, ০৫:৪৩ এএম

ওয়েস্ট ইন্ডিজ সফরে শুধু ওয়ানডে দলে ছিলেন পেসার তাসকিন আহমেদ। টি-টোয়েন্টি সিরিজেও তার থাকার কথা শোনা যাচ্ছিল। বৃহস্পতিবার বিসিবি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিলো ক্যারিবিয়ানে টি-টোয়েন্টি দলে থাকছেন এই পেসার। সঙ্গে সংক্ষিপ্ত ফরম্যাটের দলে যুক্ত হয়েছে অফস্পিনার মেহেদী হাসান মিরাজের নামটিও।

তাসকিনের বিষয়টি পুরোপুরি নির্ভর করছিল তার শারীরিক অবস্থার ওপর। কাঁধের চোটে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকলেও হঠাৎ করে কোমরে ব্যথা অনুভব করছিলেন। বোলিংয়ের সময় এই ব্যথার অভিযোগ করছিলেন বেশি। ভাগ্য ভালো এই সমস্যাটি আর বিপদে ফেলেনি। বোলিংয়েও আর অস্বস্তি বোধ করছেন না।

মূলত কাঁধের চোটে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডারবান টেস্ট থেকে ছিটকে দেশে ফিরে আসেন এই পেসার। একই ইনজুরিতে খেলা হয়নি শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্টেও খেলা হয়নি।

অপর দিকে মেহেদী হাসান মিরাজ ওয়ানডে-টেস্টে নিয়মিত থাকলে টি-টোয়েন্টিতে ফিরলেন ২০১৮ সালের ডিসেম্বরের পর। 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ২, ৩ ও ৭ জুলাই। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়।

টি-টোয়েন্টি দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.