× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি চ্যাম্পিয়ন মৌলভীবাজার

তিমির বনিক, মৌলভীবাজার

০৩ জানুয়ারি ২০২২, ০৫:৫৮ এএম

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির চূড়ান্তপর্বে ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার জেলা কাবাডি দল।  রোববার (২ জানুয়ারি ২০২২) ঐতিহাসিক পল্টন মাঠে অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনালে মৌলভীবাজার ২৯-১৫ পয়েন্টে চট্টগ্রাম জেলা দলকে হারিয়ে শিরোপা জিতে নেয়।

২০১৮ সালে সর্বশেষ আসরেও চ্যাম্পিয়ন হয়েছিল দলটি। ফাইনালে ম্যাচের শুরু থেকেই লিড পায় মৌলভীবাজার। দলটি ১০-৭ পয়েন্টের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করেছে। বিরতির পরও লিড অব্যাহত রাখে মৌলভীবাজার। শেষ পর্যন্ত ২৯-১৫ পয়েন্টের ব্যবধানের জয়ে শিরোপা অক্ষুন্ন রাখে।  ফাইনালে বালক বিভাগে মৌলভীবাজারের মো. যুবায়ের সেরা রেইডার ও তাজউদ্দীন হয়েছেন সেরা ডিফেন্ডার।

ফাইনাল শেষে কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা , যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এম. আখতার হোসেন, ফেডারেশনের সাধারণ সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক-১, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ ও টুর্নামেন্ট কমিটির সদস্যসচিব নেওয়াজ সোহাগ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.