× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কেন ইউনাইটেড ছাড়তে চান রোনালদো?

০২ জুলাই ২০২২, ২৩:০৩ পিএম

ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড গেল মৌসুমে প্রিমিয়ার লিগে ধুঁকেছে বেশ। যে কারণে আসছে মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে না দলটির। খেলতে হবে ইউরোপা লিগে। ইউরোপে দ্বিতীয় সারির মহাদেশীয় প্রতিযোগিতায় খেলবেন কি না রোনালদো, এমন একটা সন্দেহ গেল মৌসুমের শেষ থেকেই ছিল ইউরোপীয় সংবাদ মাধ্যমে। এবার আভাস পাওয়া যাচ্ছে সে সন্দেহটাই সত্য হওয়ার। ইংলিশ সংবাদ মাধ্যমে জোর গুঞ্জন, রোনালদো চলতি দলবদলেই ইউনাইটেড ছাড়তে চাইছেন।

ইংলিশ সংবাদ মাধ্যম দ্য টাইমস জানাচ্ছে, চলতি দলবদলে যদি সন্তোষজনক প্রস্তাব আসে তাকে নেওয়ার, তাহলে তাকে যেন ছেড়ে দেওয়া হয়, এমন অনুরোধই ইউনাইটেডের কাছে করেছেন রোনালদো। গেল গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে সব মিলিয়ে ২০০ কোটি টাকায় তাকে দলে ভিড়িয়েছিল ইউনাইটেড। সে অর্থের পুরোটা অবশ্য তখনই পায়নি রোনালদোর সাবেক দল জুভেন্তাস। তখন ইউনাইটেডকে দিতে হয়েছিল ১২০ কোটি টাকা, বাকি ৮০ কোটি শর্তসাপেক্ষে দেওয়ার কথা ক্লাবটির। 

রোনালদোর বয়স ৩৭ ছুঁয়ে ফেলেছে চলতি বছরের ফেব্রুয়ারিতে। ক্যারিয়ার সায়াহ্নে থাকা এই পর্তুগীজ তারকা তার ক্যারিয়ারের বাকি সময়টুকু চ্যাম্পিয়ন্স লিগেই খেলতে চান। আর তার দল ইউনাইটেড আছে ইউরোপায়। সে কারণেই মূলত রোনালদো তার দলকে অনুরোধ করেছেন তাকে ছেড়ে দেওয়ার। 

শেষ ১৯ মৌসুম ধরে রোনালদো খেলেছেন চ্যাম্পিয়ন্স লিগে। ইউরোপায় কখনোই খেলতে হয়নি তাকে। গেল মৌসুমে প্রিমিয়ার লিগ ছয়ে থেকে শেষ করে ইউনাইটেড তাকে এনে দাঁড় করিয়ে দিয়েছে সেই বাস্তবতার সামনেই। সেটা এড়াতেই রোনালদো এবার দল ছাড়তে চান।

স্কাই স্পোর্টস জানাচ্ছে, পর্তুগাল অধিনায়ক পরবর্তী গন্তব্য হিসেবে এমন দলকে চান, যেখানে তিনি তার দলীয় ও ব্যক্তিগত সাফল্যের অধ্যায়ে আরও কিছু যোগ করতে পারবেন। তার কাছের বন্ধুদের বরাত ধরে ইংলিশ এই সংবাদ মাধ্যম আরও জানাচ্ছে, দল ছাড়তে চান বলে বিষয়টা এই নয় যে ইউনাইটেডের প্রতি তার ভক্তিটা কমে গেছে। 

রোনালদোর এবার ম্যানচেস্টার ছাড়ার পেছনে মাঠের খেলার পাশাপাশি থাকতে পারে বাইরের কারণও। ম্যানচেস্টারের শহরের বৈরি আবহাওয়া তার পরিবারের সদস্যদের বেড়ে ওঠার জন্য বিরুদ্ধ পরিবেশ সৃষ্টি করতে পারে, সে শঙ্কা থেকেও ইউনাইটেড ছাড়তে পারেন বলে ধারণা করা হচ্ছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.