× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ছন্দ ধরে রেখেছেন নাদাল

২২ জানুয়ারি ২০২২, ০৩:৪৬ এএম । আপডেটঃ ২২ জানুয়ারি ২০২২, ০৮:০০ এএম

অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে রাফায়েল নাদাল। অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে রাফায়েল নাদাল। নোভাক জোকোভিচের না থাকায় কিছুটা হলেও আকর্ষণ হারিয়েছে অস্ট্রেলিয়ান ওপেন। যার সুযোগ লুফে নিচ্ছেন রাফায়েল নাদাল। ক্রমান্বয়ে শিরোপা জয়ের পথে এগিয়ে যাচ্ছেন। সর্বশেষ অবাছাই ইয়ানিক হাফম্যানকে হারিয়ে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছেন প্রতিযোগিতার ষষ্ঠ বাছাই।

রেকর্ড ২১ তম গ্র্যান্ড স্লাম জয়ের খোঁজে থাকা নাদাল ৬-২, ৬-৩, ৬-৪ গেমে হারিয়েছেন জার্মানির হাফম্যানকে। পরের রাউন্ডে নাদালের প্রতিপক্ষ হয় কারেন কাচানভ অথবা বেঞ্জামিন বোনজি।   

টুর্নামেন্ট ড্রতে শুধু নাদালই একমাত্র খেলোয়াড়, যিনি সাবেক চ্যাম্পিয়ন। জোকোভিচ-ফেদেরার না থাকায় তার জন্য সুবিধাই হয়েছে বলা চলে। এই টুর্নামেন্ট জিতলে ইতিহাসের পাতায় ঢুকবেন নাদাল। জোকোভিচের পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে দু’বার করে চারটি গ্র্যান্ড জয়ের কীর্তি গড়বেন।

অথচ ইনজুরিতে ২০২১ মৌসুম দীর্ঘায়িত-ই হয়নি ২০টি গ্র্যান্ড স্লাম জেতা তারকার। অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে প্রস্তুতি হিসেবে জিতেছেন একটি টুর্নামেন্ট। যার ধারাবাহিকতা ধরে রেখেছেন বছর শুরুর টুর্নামেন্টে। তবে ১৬টি ব্রেক পয়েন্টের সুযোগ পেয়েও কাজে লাগাতে পেরেছেন মাত্র ৪টি।

এদিকে মেয়েদের এককে শীর্ষ বাছাই অ্যাশলে বার্টিও তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছেন। নিখুঁত পারফরম্যান্সে লুসিয়া ব্রনজেত্তিকে উড়িয়ে দিয়েছেন ৬-১, ৬-২ গেমে। তাও আবার মাত্র ৫২ মিনিটের খেলায়। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.