× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মীরসরাইয়ে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

মীরসরাই প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২২, ০৫:৫৩ এএম । আপডেটঃ ২২ জানুয়ারি ২০২২, ০৭:৫৫ এএম

মীরসরাই গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন সম্পন্ন। উপজেলা ৫নং ওসমানপুর ইউনিয়নের অভিনন্দন ক্লাবের উদ্যোগে মুহুরী প্রজেক্ট প্রাঙ্গণে এলাকায় বিকাল ৩টায় এই গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়।

গোল্ডকাপ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে নুরের নবী রাসেলের সঞ্চালনায় উক্ত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মীরসরাই পৌরসভা মেয়র গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওসমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী শাহ আলম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন মুন্না, উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক আশরাফ উল্লাহ চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন দিদার, ৩নং জোরাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাইনুদ্দিন টিটু সহ ৫নং ওসমানপুর ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করছেন জেড এস সি , জোরারগঞ্জ বনাম আবুরহাট ফুটবল একাদশ। এই সময় প্রধান অতিথি তার বক্তাব্যে বলেন, মাদক থেকে তরুণ সমাজকে দূরে রাখার জন্য খেলা মূল হাতিয়ার। আমি অভিনন্দন ক্লাব ও খেলা কমিটির সকল অঙ্গ সংগঠনকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এ রকম একটি সুন্দর খেলা আয়োজন করে তরুন সমাজকে খেলায় মগ্ন করে রাখার জন্য। পরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মুহুরী প্রজেক্ট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন উদ্বোধক ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.