× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আমি শক্ত আছি: হাসপাতাল থেকে বার্তা পেলের

ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২২, ২৩:৪৫ পিএম

ফুটবল সম্রাট পেলেকে নিয়ে নেতিবাচক নানা খবরে বিভ্রান্তি ছড়িয়ে ভক্ত-সমর্থকদের মধ্যে। জানা গিয়েছিল, তার শারীরিক অবস্থা ভীষণ খারাপ। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, কেমোথেরাপিতে সাড়াও দিচ্ছে না তিনবারের বিশ্বকাপজয়ী এই ফুটবল কিংবদন্তি।

কোনো কোনো গণমাধ্যমে এসেছে, ক্যানসার আক্রান্ত ৮২ বছর বয়সী পেলে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। এর মধ্যে ছড়িয়ে পড়ে মৃত্যুর গুজবও।

তবে পেলে নিজে তার ভেরিফারেড ইনস্টাগ্রাম পোস্ট থেকে এবার জানালেন, তিনি ভালো আছেন। এর আগে তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানায় ব্রাজিলের সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয় সময় শনিবার ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়েছেন পেলে। যেখানে তিনি লিখেছেন, ‘বন্ধুরা, আমি চাই সবাই শান্ত ও ইতিবাচক থাকুক। আমি শক্ত আছি, অনেক আশাবাদী। আমার নিয়মিত চিকিৎসা চলছে। মেডিকেল ও নার্সিং টিমের সদস্যরা যেভাবে আমার যত্ন নিচ্ছেন, সেজন্য আমি তাদের ধন্যবাদ জানাতে চাই।’

কিংবদন্তি এই ফুটবলার জানালেন, বিশ্বকাপে ব্রাজিলের খেলাও দেখছেন। তিনি বলেন, ‘সৃষ্টিকর্তার ওপর আমার অগাধ বিশ্বাস আছে। এছাড়া সারা বিশ্ব থেকে পাওয়া প্রতিটি ভালোবাসার বার্তা আমাকে ভরপুর শক্তি যোগাচ্ছে। আমি বিশ্বকাপে ব্রাজিলের খেলাও দেখছি। সব কিছুর জন্য আপনাদের ধন্যবাদ।’

ক্যানসারের সঙ্গে লড়াই করা পেলের শারীরিক অবস্থার অবনতি হলে গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়। গণমাধ্যমে তার অবস্থা উদ্বেগজনক বলা হলেও পেলের মেয়ে কেলি নাসিমেন্তো জানিয়েছিলেন, তার বাবা ভালো আছেন। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর মধ্যেই ছড়িয়ে পড়ে মৃত্যুর গুজব। অবশেষে পেলে নিজেই আশ্বস্ত করলেন সবাইকে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.