× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

 আর্জেন্টিনা ওপেন

আড়াই বছর পর কোর্টে ফিরে প্রথম রাউন্ডেই ডেল পোত্রোর বিদায়

০৯ ফেব্রুয়ারি ২০২২, ০৫:০৮ এএম

ইনজুরির কারনে প্রায় আড়াই বছর অনুপস্থিত থাকার পর কাল আর্জেন্টিনা ওপেনের মাধ্যমে কোর্টে ফিরেছিলেন ৩৩ বছর বয়সী হুয়ান মার্টিন ডেল পোত্রো। কিন্তু আর্জেন্টাইন এই তারকার দীর্ঘদিন পরে কোর্টে ফেরাটা সুখকর হয়নি। সতীর্থ ফেডেরিকো ডেলবোনিসের কাছে সরাসরি সেটে পরাজিত হয়ে প্রথম রাউন্ডেই বিদায় নিতে হয়েছে ডেল পোত্রোকে।

অবসরের আগে ডেল পোত্রোর এটাই শেষ টুর্নামেন্ট বলে ইঙ্গিত পাওয়া গিয়েছিল। সাবেক এই ইউএস ওপেন বিজয়ী তারকা এক ঘন্টা ২৩ মিনিটের লড়াইযে ৬-১, ৬-৩ গেমে পরাজিত হয়ে বিদায় নেন।  ম্যাচ শেষে অনেকটাই আবেগী হয়ে পড়েন বিশ্বের সাবেক এই তিন নম্বর খেলোয়াড়।  ম্যাচ শেষে বুয়েন্স আয়ার্স লন টেনিস ক্লাবের গুইলারমো ভিয়াস কোর্টের সমর্থকদের উদ্দেশ্যে ডেল পোত্রো বলেছেন, ‘সম্ভবত আমাদের আর কোনদিন দেখা হবে না। আজ আমি ম্যাচের শেষ পয়েন্ট পর্যন্ত সবকিছুই দেবার চেষ্টা করেছি। আমি দারুন খুশী। কারন ক্যারিয়ারের সম্ভবত শেষ ম্যাচটি আমি তোমাদের সবার সামনে খেলতে পেরেছি। সবসময়ই আমি তোমাদের কথা মনে রাখবো।’

এর আগে সপ্তাহের শুরুতে ডেল পোত্রো টেনিসকে বিদায় জানানোর ইঙ্গিত দিয়েছিলেন। এজন্য তিনি ঘরের মাঠের এই টুর্ণামেন্টটিকে ফিরে আসার না বলে বিদায়ের টুর্ণামেন্ট হিসেবেই বিবেচনা করেছেন। কোর্ট থেকে বেরিয়ে যাবার সময় পুরো স্টেডিয়ামের সমর্থকরা দাঁড়িয়ে প্রিয় তারকাকে বিদায় জানিয়েছেন।

২০১৯ সালের জুনে লন্ডনের কুইন্সে হাঁটুর গুরুতর ইনজুরিতে পড়ার পর এটাই ছিল ডেল পোত্রোর প্রথম ম্যাচ। ২০০৯ সালে ইউএস ওপেনের ফাইনালে রজার ফেদেরারকে পরাজিত করে শিরোপা জিতেছিলেন ডেল পোত্রো। হাঁটুর চারটি ইনজুরির কারনে শীর্ষ পর্যায়ের র‌্যাঙ্কিং থেকে নেমে বর্তমানে তিনি ৭৫৭ নম্বরে রয়েছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.