× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রোনালদোর সাথে রাত কাটিয়ে অনুতপ্ত মডেল

ক্রীড়া ডেস্ক

০৬ মার্চ ২০২৩, ০০:০২ এএম

বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে সুখের সংসার ক্রিশ্চিয়ানো রোনালদোর। পর্তুগিজ সুপারস্টার ইউরোপ ছেড়ে কদিন আগে থিতু হয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে। ভিন্ন সংস্কৃতি ও ঐতিহ্য হওয়ার পরও প্রিয় মানুষের সঙ্গ পেতে সন্তানদের নিয়ে সেখানে চলে গেছেন জর্জিনাও। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় তাদের ঘুরে বেড়ানোর সুন্দর মুহূর্তের সাক্ষী হয় অনুরাগীরা। শোনা যাচ্ছে, শিগগিরই হয়তো বিয়েটা সেরে ফেলবেন তারা। তবে তাদের এমন মধুর সম্পর্কে কিছুটা এলাচ যোগ করলেন যেন ভেনেজুয়েলার জনপ্রিয় ব্লগার জর্জিয়ালা। 

তার দাবি, পর্তুগিজ মহাতারকা তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন। অবশ্য পরিচিত মহলে রোনালদো জানিয়েছেন, এমন কিছুই হয়নি। পরিচিতি পাবার জন্য এমন গুজব ছড়াচ্ছেন জর্জিয়ালা।

বেশি দিন আগের ঘটনা নয়। জর্জিয়ালা দাবি করেছেন, ২০২২ সালের ২৫ মার্চ রোনালদো তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন। কাতার বিশ্বকাপের জন্য পর্তুগালের প্রস্তুতি শিবির চলছিল সে সময়। জর্জিয়ালা বলেছেন, ‘উত্তর পর্তুগালের সলভার্ডে হোটেলের ৩১২ নম্বর রুমে রোনালদো আমার সঙ্গে এক রাত কাটিয়েছিল। সে (রোনালদো) মেসেজ পাঠিয়ে আমাকে হোটেলে আমন্ত্রণ জানিয়েছিল। পর্তুগালের অন্য ফুটবলারদের সঙ্গে সেলফি তোলার সময় তার মেসেজ পেয়েছিলাম। ওর মেসেজ পড়ে মনে হয়েছিল, কথা বলার জন্য ডাকছে। হয়তো কিছু বলতে চায় আমাকে। পরস্পরকে আরও ভালোভাবে জানতে পারব এবং রোনালদোর সঙ্গে বেশ কিছু সেলফি তোলার সুযোগ পাব ভেবেছিলাম। এমন কিছু হতে পারে ভাবিনি। পরিস্থিতি এমন তৈরি হয়েছিল যে আমরা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম। এটাই সত্যি।’ 

লাস্যময়ী ব্লগার আরও বলেন, ‘শারীরিক মিলনে অবশ্যই আমার সম্মতি ছিল। রোনালদোর খ্যাতি এবং ক্ষমতা আমাকে প্রভাবিত করেছিল।’ পরমুহূর্তে আবার দাবি করেছেন, অর্থ বা খ্যাতির জন্য রোনালদোর শয্যাসঙ্গিনী হননি। পর্তুগিজ তারকার সঙ্গে সেই রাত কাটিয়ে তিনি অনুতপ্ত বলে জানিয়েছেন। তার বক্তব্য, স্বামীর সঙ্গে প্রতারণা করে ঠিক করেননি। সেই রাতের ঘটনার জন্য আল নাসরের ফুটবলারকেও দোষারোপ করতে চাননি তিনি। রোনালদোর পাঠানো একাধিক মেসেজও প্রকাশ করেছেন ভেনেজুয়েলার ব্লগার।

এদিকে, পর্তুগিজ তারকা অবশ্য জর্জিয়ালার দাবি উড়িয়ে দিয়েছেন বলে পরিচিত মহলে খবর। বলা হচ্ছে, প্রচার পাওয়ার জন্য অসত্য কথা বলা হচ্ছে। তার নাম ব্যবহার করে পরিচিতি বাড়ানোর চেষ্টা করছেন ওই ব্লগার। জর্জিয়ালার সঙ্গে বিশ্বকাপের প্রস্তুতি শিবিরের সময় দেখা হলেও এমন কিছু ঘটেনি। সন্তানদের নিয়ে বান্ধবী জর্জিনার সঙ্গে তিনি সুখে, শান্তিতে রয়েছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.