× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিষ্যদের থেকে ‘পাওয়ার হিটিং’ চান সিডন্স

ক্রীড়া প্রতিবেদক

০৬ মার্চ ২০২৩, ০৫:৪৬ এএম

৯ মার্চ চট্টগ্রামেই শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সেটি সামনে রেখেই ওয়ানডে দলের সঙ্গে অনুশীলনে এসেছেন টি-টোয়েন্টি দলের ক্রিকেটাররা। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের বাইরে থাকা বেশ কয়েকজনও ছিলেন অনুশীলনে। বাঁহাতি পেসার শরীফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরীকে বাংলাদেশের নেটে দেখা গেছে। ছিলেন লেগ স্পিনার রিশাদ হোসেন ও আমিনুল ইসলাম।

তবে কোচিং স্টাফের নজর ছিল টি-টোয়েন্টি দলে ফেরা রনি তালুকদার ও শামীম হোসেনের দিকে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পাশাপাশি নেটে দুজনের ব্যাটিং দেখছিলেন কোচিং স্টাফের সদস্যরা। শামীমের নেটে বল করছিলেন দুই স্পিনার নাসুম আহমেদ ও প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া তানভীর ইসলাম। রনির নেটে ছিলেন দুই পেসার শরীফুল ইসলাম ও অভিষেকের অপেক্ষায় থাকা রেজাউর রহমান।

শামীমের কাছে ব্যাটিং কোচ জেমি সিডন্সের পরিষ্কার বার্তা, ‘শামীম! ছক্কা অথবা চার, ওকে? কোনো ব্লকিং নেই। শুধু চার-ছয়। এখন থেকে টানা ১৪ বল, এটাই হবে।’ কথাটা শুনতেই যেন শামীমের শরীরে বিদ্যুৎ খেলে গেল। নাসুমের আর্ম বলটি প্রায় শুয়ে পড়ে স্কয়ার লেগে ঘুরিয়ে দিলেন এই বাঁহাতি।

প্রতি বল মারার চেষ্টায় শামীমের হাত থেকে বেরিয়ে আসছিল অদ্ভুত কিছু শট। কিছু টাইমিং হচ্ছিল, কিছু টপ এজ হয়ে যাচ্ছিল আকাশে। কিন্তু তাতে কোচিং স্টাফের সদস্যদের কোনো আপত্তি দেখা গেল না। সিডন্স নেটের ওপাশ থেকে বলছিলেন, ‘বাউন্ডারি কোথায় মারা যায় ভাব। মনে রাখবে, শুধু চার-ছক্কা। সুইপ, রিভার্স সুইপ, পুল শট খেল।’

 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.