× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মার্চে ঢাকায় আসছে আর্জেন্টিনা!

২০ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৩৫ এএম । আপডেটঃ ২০ ফেব্রুয়ারি ২০২২, ১৪:০০ পিএম

মার্চে ঢাকায় অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশ কাবাডি ফেডারেশন আর্জেন্টিনাসহ ১২টি দেশকে আমন্ত্রণ জানিয়েছে। ৫ থেকে ১৮ মার্চ বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের তারিখ নির্ধারণ করেছে বাংলাদেশ। বাংলাদেশ যে দেশগুলোকে আমন্ত্রণ জানিয়েছে তাদের মধ্যে আছে ইংল্যান্ড, পোল্যান্ড ও দক্ষিণ কোরিয়াও।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান জাগো নিউজকে বলেছেন,‘আমরা নেপাল, শ্রীলংকা, ইরান, কোরিয়া, কেনিয়া, পোল্যান্ড, আর্জেন্টিনা, মালয়েশিয়া, ইংল্যান্ড, ইরাক ও মিশরকে আমন্ত্রণ জানিয়েছি। বেশ কয়েকটি দেশ ইতিমধ্যে অংশগ্রহণের নিশ্চয়তা দিয়েছে।’

এর বাইরেও জাপান, মালয়েশিয়া, থাইল্যান্ডকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু করোনার কারণে জাপান আসবে না বলে জানিয়ে দিয়েছে। থাইল্যান্ডও তাই। মালয়েশিয়া দল তাদের সরকারের অনুমতি পায়নি। আর্জেন্টিনা খেলবে বলে মৌখিকভাবে সম্মতি জানালেও তাদের কিছু সমস্যা আছে। অনেক দূরের দেশ, বিশাল একটা খরচ আছে। তারা এখনো স্পন্সর ফাইনাল করতে পারেনি। বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট উপলক্ষ্যে ২৪ ফেব্রুয়ারি আন্তঃমন্ত্রণালয়ের সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

উল্লেখ্য যে, গত বছর মার্চে প্রথম বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে অংশ নিয়েছিল পাঁচ দেশ- বাংলাদেশ, কেনিয়া, পোল্যান্ড, শ্রীলংকা ও নেপাল। বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছিল ফাইনালে কেনিয়াকে হারিয়ে।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.