× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পর্দা উঠলো এশিয়ান চ্যাম্পিয়ন্স হকির

১৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫২ এএম । আপডেটঃ ১৪ ডিসেম্বর ২০২১, ২০:১০ পিএম

দীর্ঘ চার বছর পর হকির নীল টার্ফে গড়ালো আরও একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট। সবশেষ ২০১৭ সালের অক্টোবরে এশিয়া কাপ অনুষ্ঠিত হয়েছিল। এবার শুরু হলো এশিয়ার সবচেয়ে মর্যাদার আসর এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি। আজ থেকে টার্ফে গড়ালো এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা। উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে বিকেল সাড়ে ৩টায় মাঠে নেমেছে ভারত এবং কোরিয়া। আর সন্ধ্যা ৬টায় পাকিস্তান খেলবে জাপানের বিপক্ষে। হকির সব ম্যাচই সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস ১ ও ২ চ্যানেল।

এমন আসরে আয়োজক হিসেবে সুযোগ পেয়ে খেলছে বাংলাদেশ। প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক হলেও, উদ্বোধনীতে ছিলো না কোনো জমকালো আয়োজন। সব আয়োজন জমা রাখা হয়েছে সমাপনী দিনের জন্য। তবে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন এশিয়ান হকি ফেডারেশনের (এএইচএফ) প্রধান নির্বাহী দাতো তৈয়ব ইকরাম এবং বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আবদুর রশিদ শিকদার।

এদিকে এশিয়ার সবচেয়ে মর্যাদার আসর এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা দেখার জন্য গ্যালারি থাকছে উন্মুক্ত। কোনো টিকিট ছাড়াই খেলা দেখতে পারছে দর্শকরা। তবে পাঁচ দেশের খেলোয়াড়রাও থাকবেন বায়ো-বাবলের মধ্যে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.