× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভারতের কাছে ৩-১ গোলে হারল পাকিস্তান

১৭ ডিসেম্বর ২০২১, ২১:২০ পিএম

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে শক্তিশালী ভারতের কাছে ৩-১ গোলে পরাজিত হয়েছে পাকিস্তান। শুক্রবার মওলানা ভাসানি জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বিশ্ব র‌্যাংকিংয়ের তৃতীয় অবস্থানে থাকা ভারত প্রথম কোয়ার্টারেই গোল করে এগিয়ে যায়।

ম্যাচের প্রথম পিসি থেকেই গোল তুলে নেয় তারা। হারদিক সিংয়ের পুশের বল সুমিত স্টপ করার পর হারমানপ্রীতের হিটে জালে জড়ায় বল। এতেই ১-০ ব্যবধানে এগিয়ে যায় অলিম্পিক পদক ধারীরা। দ্বিতীয় কোয়ার্টারে কোন দল গোল করতে না পারলেও তৃতীয় কোয়ার্টারে ফের গোল পায় ভারত। ৪২ মিনিটে ফিল্ড গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় তারা। রিভার্স ফ্লিকে গোলটি করেন আকাশদ্বীপ।

অবশ্য তিন মিনিট পর ৪৫ মিনিটে গোলটি পরিশোধ করে ব্যবধান কমায় পাকিস্তান। আব্দুল রানার পাসে পাকিস্তানের হয়ে ফিল্ড গোলটি করেন জুনাইদ মানজুর।

ম্যাচের চতুর্থ কোয়ার্টারে ৫৩ মিনিটে নিজেদের দ্বিতীয় পিসি পায় ভারত। সেখান থেকে ফের গোল করেন ম্যাচ সেরা হারমানপ্রীত। জাসকরন সিংয়ের পুশ সুমিত স্টপ করার পর তাতে হিট করে গোল করেন হারমানপ্রীত (৩-১)।

এরপর ৫৪ মিনিটে পিসি পেয়েও গোল করতে পারেনি পাকিস্তান। দুই মিনিট পর ভারতও পিসি থেকে গোল করতে ব্যর্থ হলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.