× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

করোনা পজিটিভ সাকিব আল হাসান

১০ মে ২০২২, ১৫:৪৩ পিএম

সাকিব আল হাসান

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর করা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছেন তিনি।

আজ মঙ্গলবার (১০ মে) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন এ খবর নিশ্চিত করেছেন। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে খেলতে পারবেন না সাকিব।

চিকিৎসক মনজুর বলেছেন, ‘সাকিব আল হাসান গতকাল দেশে এসেছেন। দেশে ফেরার পর করোনা পরীক্ষায় তিনি পজেটিভ হয়েছেন। তিনি এখন নিজের বাসায় আইসোলেশনে আছেন।’

সবশেষ গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছিলেন সাকিব আল হাসান। এরপর পারিবারিক কারণে ছুটি নেওয়ায় ছিলেন না নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফরের চার টেস্টে।

আশা ছিল, এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের সিরিজ দিয়ে টেস্টে ফিরবেন সাকিব। কিন্তু করোনা শনাক্ত হওয়ায় আরো পিছিয়ে গেলো তার টেস্টে ফেরা। এখন দ্বিতীয় ম্যাচে তাকে পাওয়ার অপেক্ষায় থাকতে হবে বাংলাদেশ দলকে।

উল্লেখ্য, ঢাকা প্রিমিয়ার লিগের খেলা শেষ করে শ্রীলঙ্কা সিরিজের আগে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্র গিয়েছিলেন সাকিব। সেখান থেকে টেস্ট সিরিজে খেলার জন্য দেশে ফিরেছেন। দেশে ফেরার পর করা পরীক্ষায়ই করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.