× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আন্তর্জাতিক ভলিবলে বাংলাদেশের শুভসূচনা

২৪ ডিসেম্বর ২০২১, ০৫:২৬ এএম

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল ভলিবল প্রতিযোগিতা। পুরুষ বিভাগে বাংলাদেশ নেপালকে হারিয়ে শুভসূচনা করেছে। মিরপুর শহীদ সোহরওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ নেপালকে সরাসরি ৩-০ সেটে হারিয়েছে। প্রথম সেটে ২৫-১৭, দ্বিতীয় সেটে একই ব্যবধানে ও তৃতীয় সেট ছিল ২৫-১৯ ব্যবধানে। আজ পুরুষ বিভাগে মালদ্বীপের সঙ্গে ও মহিলা বিভাগে উজবেকিস্তানের বিরুদ্ধে খেলবে বাংলাদেশ। 

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার পুরুষ বিভাগে ৫টি ও মেয়েদের বিভাগে ৬টি দল অংশগ্রহণ করছে। পুরুষ বিভাগের দল- উজবেকিস্তান, শ্রীলংকা, মালদ্বীপ, নেপাল ও স্বাগতিক বাংলাদেশ। মেয়েদের বিভাগের দল- নেপাল, শ্রীলংকা, কিরগিজস্তান, উজবেকিস্তান, মালদ্বীপ ও স্বাগতিক বাংলাদেশ।

আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম, স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস মোল্লা, ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. ইউনুস, ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক  আশিকুর রহমান মিকু, ভলিবল এশিয়ান সেন্ট্রাল জোনের সভাপতি মো: লতিফ ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন প্রমুখ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.