× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটের বন্যাকবলিত এলাকায় ফ্রি টকটাইম ও ডেটা দিচ্ছে বাংলালিংক

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২২ জুন ২০২২, ০৫:৪৮ এএম

সিলেটের বন্যাকবলিত এলাকার গ্রাহকদের বিনামূল্যে টক-টাইম ও ডেটা প্রদান করছে বাংলালিংক। সিলেট অঞ্চলের বাংলালিংক প্রিপেইড গ্রাহকরা প্রত্যেকে বিনামূল্যে ১০ মিনিট টক-টাইম ও ১০০ মেগাবাইট ডেটা পাবেন ৩ দিনের মেয়াদসহ। এছাড়া বন্যাকবলিত অঞ্চলের সকল প্রিপেইড গ্রাহকের অ্যাকাউন্টের মেয়াদ ৩০ দিন বৃদ্ধি করার পাশাপাশি ইমার্জেন্সি ব্যালেন্সের সীমা ২০০ টাকা করা হয়েছে। 

বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, “বন্যাকবলিত এলাকায় যোগাযোগের গুরুত্ব বিবেচনা করে বাংলালিংক এই উদ্যোগ গ্রহণ করেছে। পরিবার ও কাছের মানুষের সাথে যোগাযোগ বজায় রাখতে সাহায্য করার পাশাপাশি সিলেট অঞ্চলে উদ্ধার অভিযানে সহায়ক হবে এই উদ্যোগ। আমাদের কর্মীরাও নেটওয়ার্ক ব্যবস্থা সচল রাখার জন্য নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন।” 

ফ্রি মিনিট এবং ডেটা পেতে বাংলালিংক গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৯০০*৩#। এসএমএসের মাধ্যমে এই ক্যাম্পেইন সম্পর্কে গ্রাহকদেরকে জানানো হবে। শুধু লোকাল ফোন কলের ক্ষেত্রে ফ্রি টক-টাইম প্রযোজ্য। ফ্রি টক-টাইম ও ডেটার মেয়াদ শেষ হবার পর পূর্বের প্ল্যান অনুসারে গ্রাহকদের চার্জ করা হবে।

সামাজিকভাবে দায়িত্বশীল একটি কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক দুর্যোগের সময়ে ক্ষতিগ্রস্ত জনপদের পাশে দাঁড়াতে প্রতিশ্রুতিবদ্ধ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.