× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইনফিনিক্স স্মার্টফোন কিনলেই এবার কক্সবাজার ভ্রমণের সুযোগ

তথ্যপ্রযুক্তি ডেস্ক

০৪ জুলাই ২০২২, ০৬:৫৯ এএম

জনপ্রিয় মোবাইল নির্মাতা কোম্পানি ইনফিনিক্স ব্র্যান্ডটির যেকোনো মডেলের নতুন স্মার্টফোন ক্রয়ে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় সব পুরস্কারের ক্যাম্পেইন। বিগত ২৮ জুন থেকে ইনফিনিক্সের এই প্রমোশনাল অফার শুরু হয়েছে, যা চলবে আগামী ৯ জুলাই অর্থ্যাৎ পবিত্র ঈদুল আজহার আগ পর্যন্ত।

জমজমাট এই ক্যাম্পেইনে বিজয়ী ইনফিনিক্স ভক্তরা কক্সবাজার উড়ে যেতে পারবেন তাদের সঙ্গী সহ এবং তাদের জন্য রয়েছে বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকতে স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ। ইনফিনিক্সের প্রমোশনাল অফারে কক্সবাজার ভ্রমণের এই আকর্ষণীয় এবং প্রথম পুরস্কারের পাশাপাশি, দ্বিতীয় পুরস্কার হিসেবে রয়েছে ১ হাজার টাকা পর্যন্ত মোবাইল রিচার্জ। এছাড়া, ইনফিনিক্স গ্রাহকরা ব্র্যান্ড আউটলেট থেকে যেকোনো ‘নোট’ কিংবা ‘হট’ সিরিজের মোবাইল কিনে আরো পাচ্ছেন একটি গিফট বক্স যাতে থাকছে টি-শার্ট ও স্টাইলিস স্পোর্টি ওয়াটার বোতল।

ক্যাম্পেইন চলাকালীন ইনফিনিক্সের যেকোনো মডেল এর নতুন হ্যান্ডসেট কিনলেই গ্রাহকরা এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য উপযুক্ত বলে বিবেচিত হবেন। এ সময়ে কেনা সকল হ্যান্ডসেটের জন্যই থাকছে এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি। ডিভাইসটি কেনার পর গ্রাহকদের তাদের ভাগ্য যাচাই এর জন্য ব্যক্তিগত বৈধ মোবাইল নাম্বার থেকে ২৬৯৬৯ নাম্বারে সঠিক ফরম্যাটে এসএমএস পাঠাতে হবে। আউটলেট থেকে মোবাইল কেনার সময় গ্রাহকদের এসএমএস এর ফরম্যাট জানিয়ে দেয়া হবে।

এরপর শীর্ষ বিজয়ীদের নির্ধারণ করা হবে লটারির ভিত্তিতে এবং ইনফিনিক্স এর ক্রেতারা ফিরতি এসএমএস এর মাধ্যমে ফল জানতে পারবেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.