× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাকিবের হাতে অরেঞ্জ বাক্সে কী?

২৬ মার্চ ২০২২, ০৮:০৭ এএম

সাকিব আল হাসান

প্রোটিয়া বধের পরদিন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করেছেন।  ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি সোফায় বসে আছেন, সামনে টেবিলের ওপর অরেঞ্জ রিবন দিয়ে পেঁচানো সাদা একটি বক্স; পাশে আছে একটি ফ্লাওয়ার বুকে। ভিডিওর শুরুতেই দেখা যায় সাকিব জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য হাসিমুখে  সবাইকে ধন্যবাদ দিচ্ছেন। অপোর পক্ষ থেকে পাঠানো গিফটগুলো দেখে তিনি অত্যন্ত খুশি হন ।

বিশেষ করে, তিনি যখন অরেঞ্জ রিবনে পেঁচানো সাদা বক্সটি খুলেন তখন ভেতর থেকে একটি অরেঞ্জ আলোর রশ্মি তার মুখে ছড়িয়ে পড়ে এবং তিনি চমকে যান। এ গিফটি আসলে কি? এ আলোটি কি অপো’র নতুন ফ্যান্টাস্টিক স্মার্টফোন থেকে ছড়িয়ে পড়ে তার মুখকে আলোকিত করেছে?    

দুবাইয়ে সংক্ষিপ্ত সফর শেষ করে নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দক্ষিণ আফ্রিকা সফরে যায় সাকিব আল হাসান।

দুবাই যাওয়ার আগে ও সেখানে পৌঁছে ফেসবুকে তিনটি পোস্ট দেন সাকিব আল হাসান। এ তিনটি পোস্টেই তিনি বিশেষ কিছুর ইঙ্গিত দেন। তিনি সম্ভবত অরেঞ্জ রঙের রিবন দিয়ে পেঁচানো সাদা বক্সের ভেতরে থাকা জিনিসটি কি তারই ইঙ্গিত দিয়েছেন।  দুবাই যাওয়ার আগে বাংলাদেশের এয়ারপোর্টে পৌঁছে সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট দেন, যার শিরোনাম ছিলো ‘ফ্যান্টাস্টিক ট্যুর স্টার্টেড উইথ অপো’। দুবাই পৌঁছে সমু্দ্রের তীরে এক বাড়ির বারান্দায় দাঁড়িয়ে সাকিব তার ভ্যারিফায়েড ফেসবুক পেজ থেকে আরেকটি ছবি পোস্ট করেন যার ক্যাপশন ছিলো ’ হোয়াট আ ফ্যান্টাস্টিক সানি ডে উইথ আ নাইস ভিউ’। এখানেই শেষ নয়, নয়নাভিরাম সবুজ মাঠে সাকিবকে দেখা যায় ফিল্ডিং প্রশিক্ষণ করছেন এবং ক্যাচ ধরার ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন, যার ক্যাপশন ছিলো ‘দ্য প্লেস ইজ সো ফ্যান্টাস্টিক দ্যাট আই স্পেন্ট সাম গ্রেট মোমেন্টস।’

এ পোস্টগুলো বিশেষ কিছুর ইঙ্গিত প্রদান করেন! জন্মদিনের গিফট হিসেবে অরেঞ্জ রঙের রিবন দিয়ে পেঁচানো সাদা বক্সের ভেতরে আসলে কি আছে? বাংলাদেশের সাবেক অধিনায়ক কি নতুন কিছু নিয়ে হাজির হচ্ছেন? তা হয়তো দর্শকরা অচিরেই জানতে পারবেন!

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.