× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিজয়ের মাসে টানা ৩ দিনের সার্ভিস ডে’ ঘোষণা করলো ভিভো

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২২ ডিসেম্বর ২০২১, ০৯:১৯ এএম

বাংলাদেশে পদার্পণের শুরু থেকেই গ্রাহকদেরকে বিক্রয় পরবর্তী উন্নতমানের সেবা দিয়ে আসছে; গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। এই লক্ষ্যেই ভিভো প্রতি মাসের তৃতীয় বৃহস্পতিবার-কে ‘ভিভো সার্ভিস ডে ‘ ঘোষণা করেছে। এবার এই অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে এই বিজয়ের মাসে গ্রাহকদের জন্য আরও কিছু বাড়তি সেবা দেয়ার পদক্ষেপ নিয়েছে ভিভো। 

চলতি মাসে রয়েছে ভিভো’র টানা ৩ দিনের স্পেশাল সার্ভিস ডে। ২১ ডিসেম্বর থেকে এই বিশেষ সেবা শুরু হয়; চলবে আগামীকাল ২৩ ডিসেম্বর পর্যন্ত। এই অফার থেকে ভিভো গ্রাহকরা পাচ্ছেন স্মার্টফোন এক্সেসরিজের উপর ১০% এবং নির্দিষ্ট কিছু পার্টসে ২০% পর্যন্ত ডিসকাউন্ট। রয়েছে ফ্রি সফটওয়্যার আপগ্রেডের সুবিধা, ফ্রি প্রোটেক্টিভ ফিল্ম ও ফ্রি লেবার ফি এর সাথে এক ঘন্টায় স্মার্টফোন রিপ্যায়ারের সুযোগ। মাস্ক, টিস্যু ও সেনিটাইজার প্রদানের পাশাপাশি রয়েছে মজার সব গেইম-প্লে এক্টিভিটি।

৩ দিনের এই বিশেষ সেবা নিয়ে, ভিভো বাংলাদেশের অ্যাসিসট্যান্ট ম্যানেজার (পিআর) রিয়াসাত আহমেদ বলেন, ‘গ্রাহক সেবা সব সময়ই ভিভো’র প্রধান লক্ষ্য। বিশেষ করে, বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিতকরণে ভিভো’র সুখ্যাতি রয়েছে। তবে, বিজয়ের মাস ডিসেম্বর বাংলাদেশের মানুষের জন্য অনেক বেশি অর্থবহ। তাই এই মাসে আমরা এই গ্রাহকসেবার পরিধি বাড়িয়েছি। অন্য সময় প্রতি মাসে ১ দিন সার্ভিস ডে পালিত হলেও এই মাসে ৩ দিনব্যাপী চলছে স্পেশাল সার্ভিস ডে। বাংলাদেশের ভিভো গ্রাহকদেরকে সেবা দিতে পেরে আমরা আনন্দিত ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.