× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অপো এফ১৯ প্রো এবং এ১৬ ফোনের দাম কমল

সাথে থাকছে ও’ফ্যান ফেস্টিভ্যালে নানা উপহার

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২২ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ এএম । আপডেটঃ ২২ ডিসেম্বর ২০২১, ০৯:৩৫ এএম

গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো দুই স্মার্টফোনের দাম কমিয়েছে সাধ্যের মধ্যে মোবাইল প্রেমীদের হাতে স্মার্টফোন তুলে দিতে। ২৬,৯৯০ টাকার স্টাইলিশ এফ১৯ প্রো ফোনটি দুই হাজার টাকা কমে এখন ২৪,৯৯০ টাকা এবং ১৫,৯৯০ টাকার মিডরেঞ্জ এ১৬ (৪জিবি) এক হাজার টাকা কমে ১৪,৯৯০ টাকা বিক্রি হচ্ছে।

ডাইনামিক বোকেহ এফ১৯ প্রো ফোনটিতে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিও, এআই কালার পোর্ট্রটে ভিডিও এবং ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জার। অপোর অন্যান্য ফোনের মতো এর রয়েছে শক্তিশালী কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ডুয়াল ভিউ ভিডিও এর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, এটি দিয়ে একসাথে উভয় পাশের ভিডিও করা যায়। আর কারণ এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসঙ্গে কাজ করে। আর এর কালার পোর্ট্রেইট ভিডিও মূলত মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে। মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসরের ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। হার্ডওয়্যার ও সফটওয়্যার মিলে শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘেœ যেকোনো গেম খেলতে পারবেন। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। যা দিয়ে মাত্র ৫ মিনিট চার্জে কথা বলা যাবে ৩.৩ ঘণ্টা। ক্রিস্টাল সিলভার কালার এর সীমিত সংস্করণ ছাড়া ফোনটির আরো দুটি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ফ্যান্টাস্টিক পার্পল এবং ফ্লুইড ব্ল্যাক কালারে।

অন্যদিকে, এ১৬ এর সবচেয়ে শক্তিশালী দিকগুলো হচ্ছে এ আই ট্রিপল ক্যামেরা, এজি ফ্রস্টেড ম্যাট টেক্সচার ডিজাইন, ৫০০০ এমএএইচ এর দীর্ঘস্থায়ী ব্যাটারি, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ট্রিপল ক্যামেরার সেট আপ। প্রিমিয়াম সুবিধা দিতে স্বল্প বাজেটের ফোনটিতে রাখা হয়েছে ৬.৫২'' আই কেয়ার ডিসপ্লে সহ নানা সুবিধা। এ১৬ ফোনে ব্যবহার করা হয়েছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসর। এর ৬০ মেগাহার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট এবং মেগাহার্টজ টাচ স্যাম্পলিং রেট । ৬.৫২ ইঞ্চির ওয়াটার ড্রপ ডিসপ্লের নান্দনিক  ডিজাইন ও ফোনটির ৮.৪ মিলিমিটার পুরুত্ব ব্যবহারকারীকে দিবে স্লিম ও আরামদায়ক এক অনুভূতি।  

ফোনটির আরেকটি আকর্ষণ হচ্ছে এর ৫০০০ এমএএইচ বড় ব্যাটারি। একবার চার্জে সারাদিন ইন্টারনেট ব্রাউজ, গেম খেলা, ছবি তোলা, ভিডিও দেখা, কথা বলা সবই করা যাবে। বারবার ফোনের চার্জ নিয়ে বাড়তি চিন্তা করতে হবে না। বলা হচ্ছে, একবার চার্জ দিয়ে ২১ ঘণ্টা ইউটিউব দেখা সম্ভব। এমনকি সুপার পাওয়ার মোড থাকার কারণে ৫% চার্জ থাকলেও ১.৮৪ ঘণ্টা কথা বলা যাবে।

এছাড়াও সারাদেশে চলছে অপো ও’ফ্যানস ফেস্টিভ্যাল। ভাগ্যবান হলে আকর্ষষীয় পুরস্কারের সাথে থাকছে পরিবারসহ পাঁচতারকা সমমান দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে থাকার সুযোগ। সেখান থেকেই ও’ফ্যান ফেস্টিভ্যালে অংশগ্রহণের সুযোগ থাকছে।

অপো ফেস্ট চলাকালে ভাগ্যবান বিজয়ীরা পাবেন অপো ব্যান্ড স্টাইল, অপো এনকো ডব্লিউ ১১, এনকো এম৩১, ফ্রি ডাটা বান্ডেল অফার ও মেম্বারশিপ কার্ডে ২০% পর্যন্ত ছাড়!

তাহলে আর দেরি কেন! আজই ছাড়কৃত মূল্যে লুফে নিন আপনার প্রিয় এফ১৯ প্রো আর এ১৬ স্মার্টফোনটি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.