× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সেভেনআপ-এর নতুন ক্যাম্পেইনে ভোক্তারা পাচ্ছে সাকিব আল হাসানের সাথে সাক্ষাতের সুযোগ

বাণিজ্য ডেস্ক

২৬ অক্টোবর ২০২২, ১৭:৫৮ পিএম

দেশজুড়ে শুরু হয়েছে সেভেনআপ-এর নতুন ক্যাম্পেইন, যেখানে ভক্তরা পাচ্ছে বিশ্বের সেরা অলরাইন্ডার এবং সেভেনআপ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের সাথে দেখা করার সুযোগ। ক্যাম্পেইনের প্রমোশনাল অফার ও মজাদার নতুন একটি বিজ্ঞাপনে থাকছেন সাকিব। সেভেনআপ-এর যেকোনো পেট বোতল কিনে ক্যাপের নিচে ইউনিক কোডটি ২৬৯৬৯* নম্বরে এসএমএস করলে ভক্তরা পাবেন সাকিব আল হাসানের সাথে ডিনারের সুবর্ণ সুযোগ।

টিভিসি’র শুরুতে দেখা যায়, দীপু এই গরমে বাসে করে তার প্রিয় তারকা সাকিব আল হাসানের সাথে দেখা করতে যাচ্ছে। দীর্ঘ পথ পাড়ি দিয়ে সুপারস্টার সাকিবের বাড়ির সামনে গিয়ে পৌছালে সে দেখে অসংখ্য ভক্ত সাকিবের পোস্টার এবং প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে আছে। এর মধ্যে সাকিব তার গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয় এবং ভক্তদের দেখে গাড়ির জানালা নামিয়ে হাত নেড়ে অটোগ্রাফ দেয়। কিন্তু দীপু সাকিবের গাড়ির পেছনে দৌড়েও দেখা করতে ব্যর্থ হয়। দৌড়াতে দৌড়াতে ক্লান্ত হয়ে পড়লে সেভেনআপ-এর স্মার্ট মাসকট ফাইডো ডাইডো তার সাহায্যে এগিয়ে আসে।

ফাইডো ডাইডো একটি স্কেটবোর্ড নিয়ে দীপুর পাশে আসে এবং তাকে সেভেনআপ-এর একটি ঠাণ্ডা, রিফ্রেশিং বোতল নিতে ইশারা করে। বোতলে চুমুক দেওয়ার সাথে সাথেই দীপু রিফ্রেশমেন্ট অনুভব করে এবং ঠিক তখনই ফাইডো ডাইডো তাকে বোতলটি ঘুরিয়ে লেবেলটি দেখতে বলে ও ফ্রেশ ভাবতে বলে। লেবেলে সে লিখা দেখতে পায় “সেভেনআপ খাও, সাকিবের দেখা পাও”। অতঃপর ক্যাপের নিচে থাকা ইউনিক কোডটি ২৬৯৬৯ নম্বরে এসএমএস করে দীপু অবশেষে তার আইডলের সাথে সাক্ষাতের সুযোগ পায়। 

পেপসিকো’র বাংলাদেশ রিজনের সিনিয়র মার্কেটিং ডিরেক্টর অনুজ গোয়েল বলেন, “এই ক্যাম্পেইনের লক্ষ্য হল আমাদের ভোক্তাদের জীবনে উদ্দীপনা ও সতেজতা নিয়ে আসা। সাকিবের প্রতি ভক্তদের ভালবাসাকে আমরা উপলব্ধি ও সম্মান করি। এবং এই ক্যাম্পেইনের মাধ্যমে সাকিবের প্রতি ভালবাসা প্রকাশের জন্য ফ্যানদের অনন্য সুযোগ তৈরি করে দিতে পেরে আমরা আনন্দিত। ক্যাম্পেইনটি সকলের মধ্যে উত্তেজনা তৈরি করবে এবং সেভেনআপ-কে ভোক্তাদের আরও কাছাকাছি নিয়ে যাবে।”

টিভিসি সম্পর্কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, “সেভেনআপ-এর সাথে কাজ করা বরাবরই আমার জন্য ভীষণ আনন্দের। তবে এবারের অনুভূতিটি ভিন্ন, কারণ সেভেনআপ এবার ভক্তদেরকে সাথে আমাকে সাক্ষাৎ এবং ডিনারের সুযোগ করে দিচ্ছে। ভক্তরা আমাকে এতোবছর ভালোবাসায় সিক্ত করেছে আর এবার তাদের প্রতি ভালবাসা প্রদর্শনের সুযোগ পেয়ে আমি আনন্দিত। সেভেনআপ-এর ‘ভাবো ফ্রেশ’ ধারণা আমাকে সবসময়ই অনুপ্রানিত করেছে এবং এবারও তার ব্যতিক্রম নয়। আমি আমার ভক্তদের সাথে সাক্ষাৎ নিয়ে ভীষণ এক্সাইটেড এবং তাদের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় আছি।”

ট্রান্সকম বেভারেজ লিমিটেড-এর হেড অব মার্কেটিং শরফুদ্দিন ভূঁইয়া শ্যামল বলেন, “বাংলাদেশের ভোক্তাদের ভালবাসা সেভেনআপকে দেশের বৃহত্তম কোমল পানীয় ব্র্যান্ডে পরিণত করেছে। এই ক্যাম্পেইনটি ভোক্তাদের জন্য একটি দারুণ একটি সুযোগ নিয়ে এসেছে। তরুণদের আইডল সাকিব আল হাসান এবং সেভেনআপ-এর ব্র্যান্ড মাস্কট ফাইডো ডাইডো’র সাথে এই আকর্ষণীয় ক্যাম্পেইনটি করতে পেরে এবং তাদের প্রিয় ক্রিকেটারের সাথে সাক্ষাতের সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত। এটি বিরাট একটি সুযোগ, যার মাধ্যমে আমরা আমাদের ভোক্তাদের ঘনিষ্ঠভাবে জানার সুযোগ পাব।”

নতুন এই টিভিসি-টি টিভি, ডিজিটাল, আউটডোর এবং সোশ্যাল মিডিয়াতে ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইনের মাধ্যমে প্রচার করা হবে। এই অফারের সকল সাইজের পেট বোতল দেশের সকল দোকান এবং শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে। অফারটি অক্টোবর ১ থেকে নভেম্বর ৩০, ২০২২ তারিখ পর্যন্ত চলবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.