× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আইসিএমএবি ও আইসিএবি কর্তৃক ‘টপ করপোরেট’ স্বীকৃতি পেল ম্যারিকো

১৩ ডিসেম্বর ২০২২, ০৭:৫৮ এএম

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস, বাংলাদেশ (আইসিএমএবি) আয়োজিত ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে এমএনসি ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। সম্প্রতি ইন্টারকন্টিনেন্টাল হোটেল ঢাকায় অনুষ্ঠিত একটি জাকজমকপূর্ণ আয়োজনে এই অ্যাওয়ার্ড হস্তান্তর করা হয়, যেখানে ১৭টি ক্যাটাগরিতে মোট ৬৫টি প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।   

বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্ট-এর জন্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস, বাংলাদেশ (আইসিএবি)-এর পক্ষ থেকে ‘সার্টিফিকেট অব মেরিট’ ও জিতে নিয়েছে ম্যারিকো। সম্প্রতি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এই স্বীকৃতি প্রদান করা হয়।

আইসিএবি ও আইসিএমএবি প্রতিষ্ঠান দুটি সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন জাতীয় পর্যায়ের প্রধান অ্যাকাউন্ট্যান্ট সংস্থা। উভয় প্রতিষ্ঠান প্রতি বছর এরকম আয়োজনের মাধ্যমে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রকাশিত বার্ষিক প্রতিবেদনের উপর ভিত্তি করে সুশাসন, আর্থিক স্বচ্ছতা ও প্রাতিষ্ঠানিক আর্থিক অবস্থার জন্য স্বীকৃতি প্রদানের মাধ্যমে উৎসাহ প্রদান করে থাকে। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন-এর চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত উল ইসলাম অনুষ্ঠান দুটিতে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। 

সম্মানজক অর্জন দুটি প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রজত দীবাকর বলেন, “ম্যারিকোতে আমরা সবসময় আমাদের গ্রাহকদের হাতে যথাযথ ও সর্বোচ্চ মান নিশ্চিতপূর্বক সেরা পণ্যটি তুলে দেওয়ার লক্ষ্যে কাজ করে এসেছি। বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট অব মেরিট আমাদের পথচলায় এই অবিচল প্রচেষ্টারই প্রতিচ্ছবি। এই অর্জন আমাদের জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের এবং আমাদের এই প্রচেষ্ঠা আগামীতেও অব্যাহত থাকবে।”

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.