× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইসলামী ব্যাংকের গ্রাহক সেবা ক্যাম্পেইন শুরু

নিজস্ব প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০৩ এএম

‘সর্বোত্তম সেবা, সর্বজনীন ব্যাংকিং’ এই স্রোগান নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাসব্যাপী বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে। 

রোববার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর দিলকুশায় ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, মো. ওমর ফারুক খান ও জেকিউএম হাবিবুল্লাহ, এফসিএস। 

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডেভেলপমেন্ট উইংপ্রধান মো. মাকসুদুর রহমান। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আলতাফ হুসাইন, মো. নাইয়ার আজম, মো. সিদ্দিকুর রহমান, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন ও মুহাম্মদ শাব্বির, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী ও চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। এ ছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জরা ভার্চ্যুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। ইসলামী ব্যাংক দেশের প্রথম শরী’আহভিত্তিক ব্যাংক। ৪০ বছর ধরে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের নিরলস পরিশ্রম ও আন্তরিক সেবার কারণে এই ব্যাংক গ্রাহকের আস্থা ও ভালোবাসা অর্জনে সক্ষম হয়েছে।

তিনি গ্রাহকদের জন্য ব্যাংকের সেবা আরো সহজলভ্য করার জন্য ব্যাংকারদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, ব্যাংকের সকল কার্যক্রমে পরিপালনের সংস্কৃতি লালন করতে হবে। বৈদেশিক রেমিট্যান্স প্রবাহ বাড়াতে সকলকে আরো পরিশ্রম করার ওপর জোর দেন। তিনি নিবেদিত পেশাদার ব্যাংকার তৈরির জন্য ব্যাংকের শাখা, উপশাখা ও এজেন্ট আউটলেটসহ প্রতিটি ইউনিটকে সেন্টার অব এক্সিলেন্সে রূপান্তর করার আহ্বান জানান। 

এসময় তিনি ব্যাংকের সেবাসমূহের প্রসার তথা ডিজিটাল সার্ভিসসমূহের ব্যাপক প্রসারে কাজ করার জন্য সকল কর্মকর্তা-কর্মচারীর প্রতি নির্দেশনা দেন। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে ইসলামী ব্যাংকের অবদান অনস্বীকার্য। 

বক্তারা বৈশ্বিক সম্ভাব্য অর্থনৈতিক প্রতিকূলতা মোকাবেলায় ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.