× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চট্টগ্রামে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

০৬ মার্চ ২০২৩, ০৮:৩১ এএম

২০২২ সালে অর্জিত ব্যবসায়িক লক্ষ্যমাত্রার পর্যালোচনা এবং ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচক কাঙ্ক্ষিত পর্যায়ে উন্নীত করার লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম সার্কেলের উদ্যোগে ব্যবস্থাপক সম্মেলন-২০২৩ হোটেল আগ্রাবাদ এর ইছামতি হলে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মুরশেদুল কবির। এছাড়াও উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম ও শ্যামল কৃষ্ণ সাহাসহ ব্যাংকের চট্টগ্রাম সার্কেলের সকল নির্বাহী ও শাখা ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান করোনা মহামারির ভয়াবহতার কারণে অর্থনৈতিক যে বিপর্যয়ের সম্ভাবনা তা প্রধানমন্ত্রীর সুযোগ্য ও সফল নেতৃত্বেগুণের কারণে সামাল দেওয়া সম্ভব হয়েছে উল্লেখ করে বলেন, চলমান রাশিয়া-ইউক্রেন যুদ্ধ অর্থনীতিতে বেশ চাপ সৃষ্টি করেছে। বিশ্বব্যাপী উচ্চ মূল্যস্ফীতি সত্ত্বেও বাংলাদেশে মূল্যস্ফীতি সিঙ্গেল ডিজিটের মধ্যে রয়েছে সরকারের দূরদৃষ্টির কারণে। 

এক্ষেত্রে তিনি SME Refinance, Export, Loans & Advance বৃদ্ধিসহ Remittance বৃদ্ধির বিষয়ে সকল ব্যবস্থাপককে নির্দেশনা দেন। বিশেষ অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও শ্রেণিকৃত ও অবলোপনকৃত ঋণ আদায়কে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার নির্দেশনাসহ ডিপোজিট বৃদ্ধি এবং এলসি স্থিতি হ্রাসের জন্য সংশ্লিষ্ট সবাইকে পরামর্শ দেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্কেল মহাব্যবস্থাপক মো. আবু হাসান তালুকদার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.