× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাণিজ্য মেলায় মিনিস্টার গ্রুপের প্যাভিলিয়ন পরিদর্শনে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২৪, ১৬:৩৫ পিএম

রাজধানী ঢাকায় ২৮তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু হয়েছে। গত রোববার রাজধানীর সন্নিকটে পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী এক্সিবিশন সেন্টারে এই মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

উদ্বোধনের পর প্রধানমন্ত্রী বিভিন্ন প্যাভিলিয়নের পাশাপাশি মিনিস্টার মাইওয়ান গ্রুপের প্যাভিলিয়নও পরিদর্শন করেন। 

এ সময় মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও তার জ্যেষ্ঠ পুত্র আল আকসা তানজিম খানকে সঙ্গে নিয়ে প্যাভিলিয়নটি ঘুরে দেখেন। 

প্রধানমন্ত্রী অনেকটা সময় দিয়ে এ প্রতিষ্ঠানের বিভিন্ন পণ্য দেখেন এবং বিশেষ প্রশংসা করেন। তিনি মিনিস্টার ইলেকট্রনিক্সের পণ্য সামগ্রী ও দেশীয় প্রযুক্তির শিল্পের বিকাশে মিনিস্টার গ্রুপের অগ্রগতি দেখে অভিভূত হন। বিশেষ করে মিনিস্টার ব্র্যান্ডের টিভি , ফ্রিজ, এয়ার কন্ডিশনার, হোম অ্যাপ্লায়েন্সেস, হিউম্যান কেয়ার পণ্যসমূহ দেখে তিনি সন্তোষ প্রকাশ করে এ সকল পণ্য রপ্তানির বিষয়ে তাগিদ দেন।

পরিদর্শনকালে এসব পণ্য উৎপাদনে উদ্যোক্তাদের প্রতি ও দেশের ইলেকট্রনিক্স খাতের প্রশংসা করে শিল্প খাতে আগামীতে বিনিয়োগ বাড়াতে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন প্রধানমন্ত্রী। 

পরিদর্শন শেষে মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য এম. এ রাজ্জাক খান রাজ সিআইপি গণমাধ্যমকে বলেন, দেশীয় ইলেকট্রনিক্স পণ্যের বাজার দিন দিন অগ্রসর হচ্ছে, মিনিস্টার ইলেকট্রনিক্স সবসময় চেষ্টা করে মানুষের সাধ্যের মধ্যে সর্বোচ্চ গুণ সম্পন্ন পণ্য সরবরাহ করতে। 

তিনি বলেন, বাণিজ্য মেলা উপলক্ষে মিনিস্টার ইলেকট্রনিক্সের পণ্যের ওপর বিশেষ মূল্য ছাড় রয়েছে। আশা করি এই মেলায় ক্রেতা ও দর্শনার্থীরা এসে হতাশ হবেন না। প্রধানমন্ত্রীর মিনিস্টার গ্রুপের স্টল পরিদর্শনকালে অন্যদের মধ্যে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান (সালমান এফ রহমান), বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ ও এফবিসিসিআই সভাপতি মাহবুব আলমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

মিনিস্টার মাইওয়ান গ্রুপ সূত্রে জানা যায়, শুরু হওয়া ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পিএস ৪১, জেনারেল ৪৪ ও ৪৫ নং স্টলে মিনিস্টার মাইওয়ান গ্রুপের সকল ইলেকট্রনিক্স ও হিউম্যান কেয়ার পণ্যসমূহ বিশেষ ছাড়ে পাওয়া যাবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.