× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পানিসম্পদ মন্ত্রণালয় ও পাউবোর যৌথ ফ্যামিলি ডে

নিজস্ব প্রতিবেদক

১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২০ পিএম

পানিসম্পদ মন্ত্রণালয় ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) যৌথ উদ্যোগে শনিবার (১৭ ফেব্রুয়ারি) এক ব্যতিক্রমধর্মী ‘ফ্যামিলি ডে-২০২৪’ আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে শত ব্যস্ততার মাঝেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

অনুষ্ঠানে পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী এসএম শহিদুল ইসলাম, বোর্ডের অতিরিক্ত মহাপরিচালকগণসহ পানিসম্পদ মন্ত্রণালয় ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সকল শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাঁদের পরিবার পরিজনসহ অংশগ্রহণ করেন। 

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক প্রোগ্রাম। বোর্ডের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণের অংশগ্রহণে পুরো অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।

সারা বছর অত্যন্ত ব্যস্ততম কাজের ফাঁকে পানিসম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের এরূপ ব্যতিক্রমধর্মী আয়োজন পরস্পরের প্রতি পরস্পরের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের উন্নয়ন ঘটিয়ে সরকারের উন্নয়ন কাজ আরও গতিময় করে তুলবে বলে আশা করা যাচ্ছে।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পানিসম্পদ সচিব নাজমুল আহসান, বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) এসএম অজিয়র রহমান, ঢাকা পানি উন্নয়ন সার্কেল-১ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও দক্ষ সংগঠক দেওয়ান আইনুল হক এবং ঢাকা পানি উন্নয়ন বিভাগ এর নির্বাহী প্রকৌশলী এমএল সৈকত।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.