× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিশু দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

১৭ মার্চ ২০২৪, ১৬:২৮ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করেছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ।

রবিবার বেলা ১১টায় রাজধানীর বাংলামোটরে হামদর্দ এর নগরভবনের সামনে এই মেডিকেল ক্যাম্প পরিচালন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের তথ্য ও গণসংযোগ পরিচালক আমিরুল মোমেনীন মানিক, উপ-পরিচালক (বিপণন) ডা. আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক (বিক্রয়) মো. মোখলেছুর রহমান মারুফ।

এ সময় বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ কর্মগুণে যুগ যুগ ধরে সারাবিশ্বের মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবেন। ১৯৭১ সালে জাতির পিতার নেতৃত্ব ও দূরদর্শী প্রজ্ঞার কারণেই পাকিস্তানের শোষণ ও অপশাসন থেকে মুক্ত হয়ে পৃথিবীর বুকে বাংলাদেশ নামের লাল-সবুজের ভূখণ্ড প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, বাতিঘর ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া কর্তৃক প্রতিষ্ঠিত আধুনিক হামদর্দ বাংলাদেশ সেই লক্ষ্য বাস্তবায়নে নিরন্তরভাবে স্বাস্থ্য ও শিক্ষাখাতে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার উদ্যোগ সফল করতেও হামদর্দ সারাদেশে স্বাস্থ্য ও শিক্ষাসেবা নিয়ে মানুষের দ্বারে দ্বারে কড়া নাড়ছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.