× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিনিয়োগবান্ধব পরিবেশের কারনে দেশ সমৃদ্ধ হচ্ছে: স্পিকার

১৫ ডিসেম্বর ২০২১, ০৭:৪৩ এএম

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, অবকাঠামোগত উন্নয়ন ও স্থিতিশীল বিনিয়োগবান্ধব পরিবেশের কল্যাণে অর্থনৈতিকভাবে দেশ সমৃদ্ধ হচ্ছে। সোমবার রাজধানীর রেডিসন ব্লু’র গ্র্যান্ড বল রুমে বাংলাদেশ-মালয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিএমসিসিআই) আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্পিকার এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

স্পিকার বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ দক্ষিণ এশিয়ার দ্রুত বর্ধনশীল অর্থনীতিতে পরিণত হয়েছে। পণ্য বৈচিত্র্য ও পণ্যের গুণগত মানোন্নয়নের কারণে বিদেশেও রফতানি বেড়েছে। বহির্বিশ্বের সঙ্গে বাণিজ্যিক ও অর্থনৈতিক মিথস্ক্রিয়া সম্প্রসারিত করতে পারলে বাণিজ্য অংশীদাররা এদেশে বিনিয়োগের ক্ষেত্রে আরো উদ্বুদ্ধ হবে।

বিএমসিসিআই সভাপতি রকিব মোহাম্মদ ফখরুলের সভাপতিত্বে অনুষ্ঠানে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সরোয়ার ও বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মো. হাসিমের প্রেরিত বার্তা শোনানো হয়।

অনুষ্ঠানে বিএমসিসিআইর সাধারণ সম্পাদক মাহবুবুল আলমসহ বিএমসিসিআই পরিচালনা পর্ষদের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.